২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:১৩:৪৪ পূর্বাহ্ন


চরম বিতর্কে ১৩ বছরের রিভা !
মেরিনা আক্তার জলি:
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২২
চরম বিতর্কে ১৩ বছরের রিভা ! চরম বিতর্কে ১২ বছরের রিভা !


বয়স ১৩। কিন্তু একটি গানের ভিডিয়োয় প্রাপ্ত বয়স্ক অভিনেতাদের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে বলিউডের শিশু শিল্পী রিভা অরোরাকে।  এরপর পর থেকেই শুরু বিতর্ক। সেই ভিডিয়োকে ঘিরেও উঠতে থাকে একাধিক প্রশ্ন।

'মণিকর্ণিকা', 'ভরত', 'উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক', 'গুঞ্জন সাক্সেনা'র মতো একাধিক ছবিতে অভিনয় করে রিভা। সম্প্রতি অভিনেতা করণ কুন্দ্রার সঙ্গে একটি গানে তাকে দেখা যেতেই মাথাচাড়া দিয়ে ওঠে বিতর্ক। দু'জনের বয়স ফারাক নিয়ে তাজ্জব দর্শক। কেউ কেউ বলছেন, রিভার সহকর্মীরা তার থেকে বয়সে কম করে ২০ বছরের বড়।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রিভার বয়স কোনও ভাবেই বছর ১২-র বেশি নয়। মাত্র কয়েক বছরে তার এই পরিবর্তন ভালো ভাবে নেননি অনেকেই। নেটমাধ্যমেও তা নিয়ে আলোচনার শেষ নেই।

তাকে ঘিরে এই বিতর্ক নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেনি রিভা। নেটিজেনদের একাংশ মনে করছে, ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে এ বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি। দিন দুয়েক আগে নিজের একটি ছবি পোস্ট করে রিভা। তার পরনে বেইজ রঙের ক্রপ টপ এবং হট প্যান্ট। আয়নার সামনে তোলা সেই নিজস্বী দিয়ে সে লিখেছেন, 'ঈর্ষাই হল প্রশংসার শ্রেষ্ঠ রূপ'। তবে কি তাকে নিয়ে চলতে থাকা চর্চা-সমালোচনাকে এক প্রকার 'ঈর্ষা' বলেই ধরে নিয়েছেন রিভা? তার এই পোস্ট দেখে এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মধ্যে।

এ বিষয়ে রিভার মা নিশা অরোরা সংবাদমাধ্যমকে বলেন, 'আমার মেয়ে এখন দশম শ্রেণীতে পড়ছে। ১৩ বছরেরও বেশি সময় ধরে ও ইন্ডাস্ট্রিতে কাজ করছে। ওর সততা আর অধ্যাবসায়ই ওকে সাফল্য এনে দিয়েছে।