২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৫৯:৪৭ অপরাহ্ন


ফেনীতে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২২
ফেনীতে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২ ফেনীতে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক কারবারী গ্রেফতার ২


ফেনীতে ২৭৩ বোতল ফেন্সিডিল ও ২০ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

সোমবার (২৪ অক্টোবর) ভোর সোয়া ৪টার দিকে ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এর পাকা রাস্তার উপর তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারীরা হলো: কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানাধীন গন্ডাপুর গ্রামের মৃত তোফায়েল আহম্মেদের ছেলে মোঃ তোফাজ্জল হোসেন ওরফে পলাশ ও একই জেলার চৌদ্দগ্রাম থানাধীন জয়ন্তীনগর গ্রামের আতর ইসলামের ছেলে মোঃ রায়হান হোসেন (২১)।

সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় কতিপয় মাদক কারবারী একটি পিকআপে করে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার ভোর সোয়া ৪টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এর পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি পিকআপ তল্লাশী করে ২টি পাটের বস্তার ভিতর হতে মোট ২৭৩ বোতল ফেন্সিডিল এবং ২০ কেজি গাঁজা উদ্ধারসহ পলাশ ও রায়হানকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা।

তিনি আরও জানান, এই মাদক কারবারীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত মাদক কারবারী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।