২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:২৭:৪৩ পূর্বাহ্ন


গোদাগাড়ীতে দুই কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২২
গোদাগাড়ীতে দুই কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার গোদাগাড়ীতে দুই কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারী মোঃ মামুন মিয়া গ্রেফতার।


রাজশাহীর গোদাগাড়ী থেকে ২ কেজি ১৪৫ গ্রাম হেরোইনসহ মোঃ মামুন মিয়া (৩৫) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। যার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি ২০ লাখ টাকা।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার সময় গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভয়া কামারপাড়া গ্রামের কছিমুদ্দিন এন্টার প্রাইজের (রাইস মিল) সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের কলোনীপাড়া গ্রামের মোঃ টুনু মিয়ার ছেলে মোঃ মামুন মিয়া

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার ।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বাসুদেবপুর ইউনিয়নের অভয়া কামারপাড়া গ্রামস্থ কছিমুদ্দিন এন্টার প্রাইজ (রাইচ মিল) এর সামনে একজন মাদকদ্রব্য হেরোইন নিয়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে .১৪৫ (দুই কেজি ১৪৫ গ্রাম) কেজি হেরোইনসহ মোঃ মোঃ মামুন মিয়াকে গ্রেফতার করা হয়। মোঃ মামুন মিয়া দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় অবৈধভাবে হেরোইন সংগ্রহ ও বিক্রি করে আসছে বলেও জানান তিনি।

অভিযান পরিচালনা করেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।