২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:০২:২৩ অপরাহ্ন


নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ২জন আটক
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২২
নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ২জন আটক নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ২জন আটক


নড়াইলের লোহাগড়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ জনকে আটক করেছে। বুধবার দিবাগত রাতে লোহাগড়া উপজেলার কামঠানা গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- উপজেলার বেলটিয়া গ্রামের সাফায়েত মোল্যার ছেলে রিফাত মোল্যা (২০) ও কুবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমান (১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে ওই ছাত্রী তার বাড়ির পাশের চাচার বাড়িতে চাচতো ভাইকে এগিয়ে দিতে যায়। সেখান থেকে ফেরার পথে পাশের বেলটিয়া গ্রামের রিফাত ও হাবিবুর তাকে জোর করে পাশের বাগানে নিয়ে যায়। এসয় হাবিবুরের সহযোগীতায় রিফাত তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে রিফাত পালিয়ে যায়। এসময় জনতা হাবিবুরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং হাবিবুরকে থানায় নিয়ে যায়। পরে রাতে অভিযান চালিয়ে মূল অভিযুক্ত রিফাতকে আটক করে পুলিশ।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুজল কুমার বকশী বলেন, হাসপাতালে ওই স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মূল অভিযুক্তসহ দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।