২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:১১:০৮ অপরাহ্ন


বোনের প্রেমিকের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন জাহ্নবী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২২
বোনের প্রেমিকের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন জাহ্নবী বোনের প্রেমিকের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন জাহ্নবী


বলিউড তারকাদের নিয়ে গুজব নতুন কিছু নয়। প্রায়ই তাদের ব্যক্তিগত জীবন কিংবা প্রেম নিয়ে নানান গুজব চাউর হয়।

তবে বলিউড পাড়ায় শ্রীদেবীকন্যার দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুরকে নিয়ে নতুন এক গুজব শোনা যাচ্ছে। জাহ্নবী ও খুশি দুজনেরই একই ব্যক্তির সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক রয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবীকে এ ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বিষয়টি একেবারে গুজব বলে উড়িয়ে দেন। তাকে আরও জিজ্ঞেস করা হয়, নিজের সম্পর্কে সবচেয়ে খারাপ কোন জিনিসটি তিনি শুনেছেন বা পড়েছেন।

এর উত্তরে জাহ্নবী জানান, গুজব উঠেছে যে, ছোটবেলার বন্ধু রাজনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলে তার, আর সেই সম্পর্ক তিনি ভেঙে ফেলেছেন এবং বর্তমানে খুশি রাজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

জাহ্নবী পরিষ্কার করে জানান, খুশি ও তিনি কেউই রাজনের সঙ্গে সম্পর্কে নেই। রাজন তাদের দুজনেরই ছোটবেলা থেকে সবচেয়ে ভালো বন্ধু।

শুধু তা-ই নয়, জাহ্নবীর আরেক বন্ধু ওরহান আওয়াত্রামানির সঙ্গেও নাম জড়িয়েছিল। তবে সেটাও তিনি অস্বীকার করেছেন এবং বর্তমানে তিনি কোনো সম্পর্কে নেই বলেও জানান।

এর আগে ফিল্ম কম্প্যানিয়নের সঙ্গে একটি আলাপচারিতার সময় জাহ্নবী কাপুর বোন খুশিকে কোনো অভিনেতার সঙ্গে সম্পর্ক না করার পরামর্শ দিয়েছিলেন। এদিকে খুশি নেটফ্লিক্স ফিল্ম ‘দ্য আর্চিস’ দিয়ে ডেব্যু করতে প্রস্তুত। তথ্যসূত্র: ই-টাইমস।