২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:২৪:৫১ পূর্বাহ্ন


ইমরান খানের সাক্ষাৎকার নিতে গিয়ে গাড়ির চাকায় পিষ্ট হয়ে তরুণী সাংবাদিকের মৃত্যু
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২২
ইমরান খানের সাক্ষাৎকার নিতে গিয়ে গাড়ির চাকায় পিষ্ট হয়ে তরুণী সাংবাদিকের মৃত্যু ইমরান খানের সাক্ষাৎকার নিতে গিয়ে গাড়ির চাকায় পিষ্ট হয়ে তরুণী সাংবাদিকের মৃত্যু


পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের সাক্ষাৎকার নিতে গিয়ে মালবাহী গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক তরুণী সাংবাদিকের মৃত্যু হয়েছে। 

রবিবার পাকিস্তানের লাহোরে এ ঘটনা ঘটে । নিহত সাংবাদিকের নাম সাদাফ নঈম। তিনি পাকিস্তানের একটি বেসরকারি চ্যানেলে সাংবাদিক বলে জানা গেছে। এদিন লাহোরে তেহরিক-ই-ইনসাফ দলের চেয়ারম্যান ইমরান খানের একটি ‘লং মার্চ’ অর্থাৎ পদযাত্রা ছিল। জিটি রোড থেকে সেই মিছিল যাওয়ার কথা ছিল কামোকে পর্যন্ত। সেই জনসভাতেই গিয়েছিলেন নঈম। পরে ইমরান খানের সাক্ষাৎকার নেওয়ার চেষ্টাও করেছিলেন তিনি।

কিন্তু ওই রাজনৈতিক মিছিলেই একটি মালবাহী গাড়ির চাকায় পিষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়। ঘটনার কথা ছড়িয়ে পড়তেই সঙ্গে সঙ্গে জনসভা বাতিল করে দেন প্রাক্তন প্রধানমন্ত্রী। তিনি জানিয়েছেন আপাতত এই কর্মসূচি বন্ধ রাখা হচ্ছে। মৃত সাংবাদিকের পরিবারের প্রতি টুইট করে সমবেদনা জানিয়েছেন তিনি।

ঠিক কীভাবে ওই মহিলা সাংবাদিকের মৃত্যু হল তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে। এর আগে ভারতীয় ক্রিকেটার কথা রাজনীতিবিদ নভজোৎ সিং সিধু যখন পাকিস্তান সফরে গিয়েছিলেন, তখন তাঁর সাক্ষাৎকার নিতে দেখা গিয়েছিল নঈম সাদাফকে। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন পাক প্রেসিডেন্ট আরিফ আলভি-সহ পাকিস্তানের একাধিক রাজনীতিবিদ।