২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:৩৯:০১ পূর্বাহ্ন


জাতীয় শ্রমিক লীগ নেতার সহধর্মিনী ও মহিলা ‘লীগের নেত্রীর মৃত্যু’তে ডাবলু সরকারের শোক
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২২
জাতীয় শ্রমিক লীগ নেতার সহধর্মিনী ও মহিলা ‘লীগের নেত্রীর মৃত্যু’তে ডাবলু সরকারের শোক জাতীয় শ্রমিক লীগ নেতার সহধর্মিনী ও মহিলা ‘লীগের নেত্রীর মৃত্যু’তে ডাবলু সরকারের শোক


জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী জেলার সভাপতি আব্দুল্লাহ খানের সহধর্মিনী ও ১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ফরিদা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। ফরিদা বেগমের জানাযার নামাজ আজ সোমবার বাদ আসর হড়গ্রাম গোরস্থান সংলগ্ন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রঊফ, সাধারণ সম্পাদক রজব আলী, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজাদ আলী, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন প্রমুখ।