২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:০২:৫৭ অপরাহ্ন


হু হু করে কমছে ইন্সটাগ্রামের ফলোয়ারদের সংখ্যা, বাতিল করা হচ্ছে অ্যাকাউন্ট
ইব্রাহিম হোসেন সম্রাট:
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২২
হু হু করে কমছে ইন্সটাগ্রামের ফলোয়ারদের সংখ্যা, বাতিল করা হচ্ছে অ্যাকাউন্ট হু হু করে কমছে ইন্সটাগ্রামের ফলোয়ারদের সংখ্যা


Facebook এর পর এবার Instagram। কিছুদিন আগেই মেটা মালিকানাধীন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটির ব্যবহারকারীরা জানিয়েছিলেন যে, কোনো কারণ ছাড়াই তাদের ফলোয়ার কমতে শুরু করেছে। খোদ মার্ক জুকারবার্গ মুহূর্তের মধ্যে কোটি কোটি ফলোয়ার হারান। যদিও কিছু ঘন্টা পরে এই বাগ ঠিক করে ফেলে Facebook। তবে এই একই সমস্যা দেখা দিয়েছে এখন Instagram -এও।

অনেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী জানিয়েছেন যে, তাদের অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে। এছাড়া অনেকে বলছেন, তারা অনেক ফলোয়ার হারিয়েছেন। ওয়েবসাইট ট্র্যাকার, ডাউনডিটেক্টরের রিপোর্ট অনুযায়ী, আজ দুপুর ১টা ৮ মিনিট থেকে সমস্যাটি শুরু হয়।

প্রতিবেদন লেখার সময় প্রায় ১০ হাজার ইনস্টাগ্রাম ইউজার ডাউনডিটেক্টরে এই সমস্যা নিয়ে রিপোর্ট করেছেন। তারা বলেছেন, আচমকাই অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার মেসেজ পান তারা। এরপর অ্যাকাউন্ট পুনরুদ্ধারের পেজে গেলেও, সেটি কোনোভাবে কাজ করছে না।

ইতিমধ্যেই Instagram এই সমস্যার কথা স্বীকার করেছে। তারা বলেছে, ‘আমরা অবগত যে কিছু ইউজার তাদের অ্যাকাউন্ট ব্যবহার করতে গিয়ে সমস্যায় পড়েছেন। আমরা বিষয়টি দেখছি এবং সমস্যার জন্য দুঃখিত।