২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৩৫:৫৩ পূর্বাহ্ন


জেল হত্যা দিবস উপলক্ষে শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার সমাধিস্থলে রুয়েট প্রশাসনের শ্রদ্ধা নিবেদন
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২২
জেল হত্যা দিবস উপলক্ষে শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার সমাধিস্থলে রুয়েট প্রশাসনের শ্রদ্ধা নিবেদন জেল হত্যা দিবস উপলক্ষে শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার সমাধিস্থলে রুয়েট প্রশাসনের শ্রদ্ধা নিবেদন


৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার সমাধিস্থলে রুয়েট প্রশাসনের শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) জেলহত্যা দিবস-২০২২ উপলক্ষে সকাল সাড়ে ১১টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(রুয়েট) প্রশাসনের পক্ষ থেকে জাতীয় চার নেতার অন্যতম রাজশাহীর কৃতি সন্তান শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ভাইস-চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন। রুয়েট প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ রুয়েট, রুয়েট শাখা ছাত্রলীগ পৃথক পৃথক ভাবে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার কবর জিয়ারত করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত, আইপিই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মোশাররফ হোসেন, পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল আলীম, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. নীরেন্দ্র নাথ মুস্তফি, কর্মকর্তা সমিতির সভাপতি নাজি মউদ্দীন আহম্মদ ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষসহ বিশিষ্ট শিক্ষক,কর্মকর্তা,কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এদিন বাদ জোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে জেল হত্যা দিবসের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।