১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৪৩:১৪ অপরাহ্ন


জেল হত্যা দিবসে দোয়া মাহফিল, আলোচনা সভা ও মানবভোজ বিতরণ
আবু হেনা:
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২২
জেল হত্যা দিবসে দোয়া মাহফিল, আলোচনা সভা ও মানবভোজ বিতরণ জেল হত্যা দিবসে দোয়া মাহফিল, আলোচনা সভা ও মানবভোজ বিতরণ


জেল হত্যা দিবস-২০২২ উপলক্ষ্যে মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহানের উদ্যোগে দোয়া মাহফিল, আলোচনা সভা ও মানবভোজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বাদ যোহর চারখুটার মোড় হড়গ্রাম নতুনপাড়া জামে মসজিদ সংলগ্নে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুর রাজ্জাক, রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ, মহানগর যুবলীগের সহ-সাধারণ সম্পাদক ববিন খান, টিয়া, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি জয়, ফয়সাল, রাজপাড়া থানা ছাত্রলীগের সভাপতি নাবিল, ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্রলীগের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।   

*এছাড়াও জেল হত্যা দিবস রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে মানবভোজ বিতরণ করা হয়। বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানবভোজ বিতরণ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

*জেল হত্যা দিবস ১৪নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী প্রমুখ উপস্থিত ছিলেন।

*জেল হত্যা দিবসে উপশহরে শহীদ এএইচএম কামারুজ্জামান সরকারি কলেজে শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।