২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৪৩:১২ অপরাহ্ন


দৈনিক শ্যামল বাংলায় সিংড়া উপজেলা প্রতিনিধির নিয়োগ পেলেন কাবিল উদ্দিন
সৌরভ সোহরাব, সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২২
দৈনিক শ্যামল বাংলায় সিংড়া উপজেলা প্রতিনিধির নিয়োগ পেলেন কাবিল উদ্দিন দৈনিক শ্যামল বাংলায় সিংড়া উপজেলা প্রতিনিধির নিয়োগ পেলেন কাবিল উদ্দিন


"মুক্তিযুদ্ধের চেতনায় দেশ প্রেম" এই শ্লোগান নিয়ে সিরাজগঞ্জ থেকে সম্প্রতি  প্রকাশিত স্থানীয় দৈনিক শ্যামল বাংলা পত্রিকায় সিংড়া উপজেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন মোঃ কাবিল উদ্দিন।

 মোঃ কাবিল উদ্দিন উপজেলার ২ নং ডাহিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা হিসাবে কর্মরত আছেন। এছাড়া তিনি স্বেচ্ছায় রক্তদান সহ সামাজিক বিভিন্ন সেবামুলক কাজে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন।

 শনিবার সন্ধায় তাড়াশ উপজেলা প্রেসক্লাবে দৈনিক শ্যামল বাংলার পক্ষে সিংড়া উপজেলা প্রতিনিধির এই নিয়োগপত্র ও আইডি কার্ড তুলে দেন তাড়াশ উপজেলা  প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, আনন্দ টিভি এবং  দৈনিক মানবকন্ঠ তাড়াশ উপজেলা প্রতিনিধি মোঃ সোহেল রানা সোহাগ।

 এসময় উপস্থিত ছিলেন সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা, সাধারন সম্পাদক সৌরভ সোহরাব, সদস্য মুফতি জাকারিয়া মাসুদ, তাড়াশ প্রেসক্লাবের সভাপতি মোঃ গোলাম রাব্বানী, সদস্য মোঃ সনজু কাদের প্রমূখ।

 নিয়োগপত্র হাতে পেয়ে কাবিল উদ্দিন বলেন, আমি একজন গণমাধ্যম কর্মী হিসাবে সততা,নিষ্ঠা ও আদর্শ নিয়ে সাধারন মানুষের পাশে থেকে কাজ করবো ইনশা আল্লাহ।