২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:২২:১৫ পূর্বাহ্ন


হেডফোন কানে লাগিয়ে পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২২
হেডফোন কানে লাগিয়ে পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হেডফোন কানে লাগিয়ে পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু


ময়মনসিংহে কানে হেডফোন লাগিয়ে রেলপথ পারাপারের সময় ট্রেনের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতের নাম গোলাম মওলা সুমন (৪৪)। তিনি নগরীর শ্যামাচরণ রায় রোড এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশের ময়মনসিংহ জোনের ম্যানেজার ছিলেন।

শনিবার রাত পৌনে ১১টার দিকে মহানগরীর কেওয়াটখালি রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন জানান, গোলাম মওলা সুমন কানে হেডফোন লাগিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন। ওই রেলক্রসিং পার হতে চাইলে আশপাশের লোকজন ট্রেন আসছে বলে তাকে থামতে বলেন। লোকজনের ডাকাডাকি শুনতে পেয়ে রেললাইনের কাছে মোটরসাইকেলটি থামিয়ে পেছনে তাকান সুমন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি মহিউদ্দিন আরও বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া মরদেহ নেয়ার আবেদন করা হয়। পরে আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।