২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৩৯:৫৩ পূর্বাহ্ন


কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী আলিয়া ভাট
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২২
কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী আলিয়া ভাট ফাইল ফটো


কাপুর পরিবারে নতুন সদস্য। রবিবারই সুখবর দিলেন রণবীর-আলিয়া। কন্যা সন্তানের মা হলেন আলিয়া ভাট। দুই পরিবারেই বইছে আনন্দের জোয়ার। ছোট আলিয়াকে ঘিরে উত্তাল বলিউড-সহ গোতা নেটপাড়া। রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ এইচএন রিল্যায়ান্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল আলিয়া ভাটকে। সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় জল্পনা। হাসপাতালে পৌঁছন মা সোনি রজদান ও শাশুড়ি নীতু কপুরও। বেলা ১ টা নাগাদ খুশির খবর শোনান অভিনেতা-অভিনেত্রী। খুশির জোয়ারে ভাসছে বলিপাড়া থেকে নেটপাড়া।

চলতি বছরেই বিয়ে করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের কিছুদিনের মধ্যেই জীবনে নতুন অতিথি আসার খবরও দিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই নানা সময় নানা খবর উঠে এসেছে সংবাদ শিরোনামে। রবিবার সকালেই হাসপাতালেই ভর্তি করা হয় আলিয়া ভাটকে। গুঞ্জন শোনা যাচ্ছিল যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া ভাট। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে বেলা ১টা নাগাদ সুখবর দিলেন দুই পরিবার। কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

আলিয়া ভাটের গর্ভাবস্থা এবং প্রসবের খবর এখন বলিউড মহলে। আলিয়া ভাট সম্পর্কে খবর রয়েছে যে তিনি গত কয়েকদিন ধরে নিজেকে খুব যত্ন নিয়েছেন। দীর্ঘ সময় শরীরকে বিশ্রাম দেওয়ার পাশাপাশি কিছু ব্যায়ামও করেছেন। সকালে ঘুম থেকে উঠে তার স্বাস্থ্য বিশেষজ্ঞের পরামর্শে তিনি যোগব্যায়ামও করেছেন, যাতে তিনি স্বাভাবিক উপায়ে সন্তানের জন্ম দিতে পারেন। সিজারিয়ান ডেলিভারি শরীরের জন্য ভালো নয়, যার কারণে প্রাকৃতিক প্রক্রিয়ার জন্য সব চেষ্টাই করছেন আলিয়া।

আজ সকালে প্রসবের জন্য মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে পৌঁছেছেন আলিয়া ভাট। এখন সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে সুখবরের জন্য। মহেশ ভাট অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন সদস্যের বাড়িতে আসার জন্য। নিজের খুশির কথা জানিয়েছেন। সম্প্রতি, দাদা মহেশ ভাট বলেছিলেন যে, "আমি একটি নতুন সূর্য ওঠার জন্য অপেক্ষা করছি।