১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৩:৫৫ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে চুরি হওয়া যাত্রীবাহি বাস সিরাজগঞ্জে উদ্ধার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২২
রাজশাহী মহানগরীতে চুরি হওয়া যাত্রীবাহি বাস সিরাজগঞ্জে উদ্ধার রাজশাহী মহানগরীতে চুরি হওয়া যাত্রীবাহি বাস সিরাজগঞ্জে উদ্ধার


রাজশাহী মহানগরীতে চুরি হওয়া যাত্রীবাহি বাস সিরাজগঞ্জ জেলা থেকে উদ্ধার করেছে আরএমপি পুলিশ।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার বোয়ালিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে চুরি হওয়া রজনীগন্ধা পরিবহণ বাসটি উদ্ধার করা হয়।

রবিবার (৬ নভেম্বর) রাত ৯টায় এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি'র মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, গত বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত সাড়ে ১০ টায় ঢাকা-রাজশাহী রোডের রজনীগন্ধা পরিবহণের ১টি বাস চালক রান্টু ও সহকারি কাজল মহানগরীর শিরোইল শহিদ কামারুজ্জামান বাস টার্মিনাল গেইটের পার্শ্বের পার্কিং করে রাখেন। ভোর ৫ টায় এসে দেখেন বাসটি নাই। চালক রান্টু বিষয়টি ম্যানেজার মোঃ মনিরুল ইসলামকে জানান। এরপর রান্টু ও মনিরুল বাসটি খোঁজাখুজিঁ শুরু করেন। কিন্তু কোথাও না পেয়ে মনিরুল ইসলাম এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ‘র ভিডিও ফুটেজ পর্যালোচনা করে এবং গোপন সংবাদের ভিত্তিতে শনিবার  (৫ নভেম্বর), দুপুরে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার বোয়ালিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া রজনীগন্ধা পরিবহণ বাসটি উদ্ধার করা হয়।

অভিযানিটি পরিচালনা করেন, আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর সার্বিক দিকনির্দেশনায় বোয়ালিয়া বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ তৌহিদুল আরিফ, সহকারি পুলিশ কমিশনার মীর মুহসীন মাসুদ রানার তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ মতিউর রহমান ও সঙ্গীয় ফোর্স । এছাড়াও চুরি হওয়া বাসটি উদ্ধারে আরএমপি'র সাইবার ক্রাইম ইউনিট সার্বিক সহায়তায় প্রদান করেন। 

এ ঘটনার সাথে জড়িত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান নগর পুলিশের এই মূখপাত্র।