২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:০৫:২৯ অপরাহ্ন


৪৩-এ এসেও হটনেসে ছক্কা হাঁকাচ্ছেন রাইমা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২২
৪৩-এ এসেও হটনেসে ছক্কা হাঁকাচ্ছেন রাইমা রাইমা সেন। ফাইল ফটো


৪৩ -এ পা দিলেন টলি অভিনেত্রী রাইমা সেন। প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। বয়স প্রায় ৪৫-এর কোটায় হলেও এখন হ্যাপিলি সিঙ্গল। কবে বিয়ের পিঁড়িতে বসছেন তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ে নিয়ে পুরোপুরি স্পিকটি নট রাইমা সেন।

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। 

 তবে বিয়ে নিয়ে পুরোপুরি স্পিকটি নট রাইমা সেন। কার সঙ্গে প্রেম করছেন তা নিয়েও জল্পনা তুঙ্গে। তবে সমালোচনাকে পাত্তা দিতে মোটেই রাজি নন রাইমা, বরং  প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। 

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না । অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। উন্মুক্ত বক্ষ বিভাজিকা, অনাবৃত উরুর খাঁজে বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। 

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। বোল্ড অ্যাটায়ারে মুহূর্তে যেন ভক্তদের  হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন। বক্ষের খাঁজের উন্মুক্ত করেই ছিমছাম সাজেই ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন রাইমা সেন। 

২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা। খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। 

বয়স ৪৩ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেন বঙ্গতনয়া রাইমা সেন।   দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা । নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।