২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৪৩:৫১ অপরাহ্ন


৮ বছরের শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২২
৮ বছরের শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা তানহা আক্তার নাদিয়া। ফাইল ফটো


চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মানিক হোসেনকে আটক করেছে পুলিশ। রোববার (৬ নভেম্বর) রাতে বাড়ির পাশের ডোবা থেকে পরিবারের সদস্যরা তার উদ্ধার করে।

জানা যায়, উপজেলার কাদরা গ্রামের মিয়া বাড়ির প্রবাসী সাহাদাত হোসেনের ছোট মেয়ে কাদরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী তানহা আক্তার নাদিয়ার (৮) লাশ উদ্ধার করা হয়। 

পার্শ্ববর্তী পল্লী চিকিৎসকের কাছে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। খবর পেয়ে শাহরাস্তি থানার পুলিশ গিয়ে গভীর রাতে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে খেড়িহর গ্রামের আব্দুল কাদেরের ছেলে এলাকায় ছিঁচকে চোর হিসেবে পরিচিত মানিক হোসেনকে আটক করে।

নাদিয়ার মা তাছলিমা আক্তার জানান, বিকালে স্কুল থেকে বাড়ি এসে আমার মেয়ে খেলতে যায়। খেলা শেষে সন্ধ্যা হয়ে গেলে নাদিয়া বাসায় না আসলে আমরা খোঁজাখুঁজি করতে থাকি। এক পর্যায়ে রাতে বাড়ির বাগানের পাশের ডোবা থেকে নাদিয়াকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এলাকার ছিঁচকে চোর হিসেবে মানিকের পরিচিতি রয়েছে। নাদিয়া মাঝে মাঝে তাকে চোর বলে ডাকতো এই ক্ষোভের কারণেই তাকে ধর্ষণ করে এবং চিৎকার দেওয়ায় তাকে হত্যা করা হয়।

শাহরাস্তি থানার ওসি আব্দুল মান্নান বলেন, নাদিয়ার লাশ উদ্ধারের পর অভিযুক্ত মানিক হোসেনকে ঘটনার সঙ্গে সম্পৃক্ত সন্দেহ আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে সে ঘটনার সত্যতা স্বীকার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে আসামি মানিক হোসেনকে কোর্টে চালান করা হয়েছে।