২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:২৩:৩৭ অপরাহ্ন


৩ বছরের ছেলেকে খুন করলো বাবা !
তমাল দাস :
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২২
৩ বছরের ছেলেকে খুন করলো বাবা ! ৩ বছরের ছেলেকে খুন করলো বাবা !


আনন্দপুরে নিজের ৩বছরের ছেলেকে খুন করার অপরাধে গ্রেফতার করা হয়েছে বাবাকে। টানা ১১ ঘণ্টা পুলিশি জেরার মুখে খুনের কথা স্বীকার করে অভিযুক্ত পিতা।

গত রবিবার আনন্দপুর থানা এলাকার বাসিন্দা বিজয় বড়াল ও সোনির ৩ বছরের ছেলে রোহনের বালতির জলে ডুবে মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধে। রোহনের দিদিমার অভিযোগের পরেই তদন্ত শুরু করে আনন্দপুর থানার পুলিশ। তদন্তে উঠে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বাড়িতেই মদ্যপান করছিল বিজয়। বাড়িতে তখন আর কেউ ছিল না। সোনি গিয়েছিল তার বাপের বাড়ি। সেই সময় রোহন এসে তার বাবাকে জানায় সে শৌচাগারে যাবে। মদ্যপানের আসর ছেড়ে যেতে হবে বলে রেগে যায় বিজয়। রাগের মাথায় বাথরুমে নিয়ে গিয়ে ছেলেকে দেওয়ালে সজোরে ধাক্কা মারে । দেওয়ালে মাথা ঠুকে যায় রোহনের। জ্ঞান হারায় রোহন। 

ছেলেকে এমন অবস্থায় রেখে বিজয় সোনিকে ফোন করে বাড়ি ফিরতে বলে। সোনি বাড়ি ফিরে দেখে ছেলে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। এরপর তাকে নিয়ে হাসপাতালে যায় ওই দম্পতি। চিকিৎসকেরা রোহনকে মৃত বলে ঘোষণা করেন। তড়িঘড়ি ডেথ সার্টিফিকেট লিখিয়ে নিয়ে রোহনকে কবর দেয় তারা।

কিন্তু নাতির মৃত্যু নিয়ে সন্দেহ হওয়ায় রোহনের দিদিমা থানায় অভিযোগ জানান। পুলিশ এসে কবর থেকে দেহ তুলে ময়নাতদন্তে পাঠায়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেতেই পুলিশ জানতে পারে, ওই শিশুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ তদন্ত শুরু করার পর থেকেই বেপাত্তা হয়ে যায় বিজয় ও সোনি। পুলিশের ধারনা বিজয়ই খুন করেছে তার ছেলেকে। পুলিশ মোবাইল ফোনের টাওয়ার ট্র্যাক করে খোঁজ পায় তাদের। তারপরই গ্রেফতার করা হয় বিজয়কে।