২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৩৫:৪৯ পূর্বাহ্ন


দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার গোরহাঙা ত‍্যারুণ‍‍্যের উদ্যোগের
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২২
দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার গোরহাঙা ত‍্যারুণ‍‍্যের উদ্যোগের দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার গোরহাঙা ত‍্যারুণ‍‍্যের উদ্যোগের


গোরহাঙা ত‍্যারুণ‍‍্যের উদ্যোগে "তারুণ্যের উদ্যোগে, একসাথে একযোগে" স্লোগানকে সামনে রেখে সামাজিক কার্যক্রম ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে এগিয়ে যাচ্ছ একঝাক তরুণ-তরুণী। 

রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় গোরহাঙা ত‍্যারুণ‍‍্যের উদ্যোগে টিশার্ট উন্মোচন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাহুল ইসলাম রুশো ও সঞ্চালনা করেন মো: রাজিব শেখ। 

 উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো: আব্দুল মোমিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো: আনোয়ার হোসেন আনার উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দ সহ মো:আবুল কালাম মাষ্টার মো: শরিফ শেখ সারহার জাহান পলাশ। 

আরো উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন সদস্যবৃন্দ জহির সরকার রাতুল, সিফাত আলম, অপু, মাহাতাব, জুবায়ের, রাহিদ, সবুজ, আয়ান, তানিম, রবিন, ফরহাদ, রক্তিম, সিজান, জুনায়েদ খান, মারুফা, সম্পা, রুহি, আখি, সাথী, ঐশী প্রমুখ। 

১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন বলেন, তারুণ্যের উদ্যোগ  সংগঠনের মাধ্যমে রাজশাহীর তরুণ সমাজ দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন,  এই তরুণেরাই পারবে আধুনিক রাজশাহীর রূপকার জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ভাইয়ের স্বপ্নের রাজশাহীকে মাদকমুক্ত তরুণ সমাজ উপহার দিতে। তারুণ্যের উদ্যোগ সংগঠনকে তিনি সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। 

আরো বক্তব্য দিয়েছেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। তিনি বলেন,  পরিচ্ছন্ন গ্রীন সিটি, ক্লিন সিটি রাজশাহীর সৌন্দর্যকে ধরে রাখতে এই তরুণ সমাজ কাজ করবে। সমাজে মাদকাসক্ত তরুণ সমাজকে ফিরিয়ে আনতে তারুণ্যের উদ্যোগ বিশেষ গুরুত্বারোপ করবে। এর জন্য সম্পূর্ণ বিনা খরচে তার নিজ ওয়ার্ডে মাদক নিরাময় কেন্দ্রে পুনর্বাসনের ব্যবস্থা করে দিবেন বলে আশ্বস্ত করেন।  তারুণ্যের উদ্যোগ সংগঠনকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।