১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:২৬:৪৬ অপরাহ্ন


অবশেষে যুবতীকে থানায় ডেকে মামলা নিলেন চন্দ্রিমা থানার ওসি !
তমাল দাস
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২২
অবশেষে যুবতীকে থানায় ডেকে মামলা নিলেন চন্দ্রিমা থানার ওসি ! অবশেষে যুবতীকে থানায় ডেকে মামলা নিলেন চন্দ্রিমা থানার ওসি !


অবশেষে সেই ভুক্তভোগী যুবতীকে ডেকে মামলা নিলেন চন্দ্রিমা থানার ওসি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে রাাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় যুবতীর মামলা রুজু করেন ওসি এমরান আলী। মামলা নং-৭, তাং-১৫/১১/২০২২।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাজশাহী থেকে প্রকাশিক একাধিক দৈনিক পত্রিকা, জাতীয় দৈনিক পত্রিকা ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে “রাজশাহীতে মামলা করতে তিন মাস ধরে থানায় ঘুরছে যুবতী” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি গোচর হয়। পরে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমরান আলী মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে ভুক্তভোগী যুবতীকে মুঠো ফোনে ফোন দিয়ে থানায় ডেকে পাঠান। এদিন বিকাল সাড়ে ৩টায় যুবতীর মামলাটি রেকর্ড করেন।

উল্লেখ্য, (Mdtaki Hossain) নামের এক ফেসবুক আইডি থেকে তার ফেসবুক ম্যাসেঞ্জারে মেসেজ করে বিভিন্নধরনের অশ্লিল কথাবার্তা বলে। নিষেধ করলে সে যুবতীকে বলে তোমার একটা অশ্লিল ছবি দাও। আমি তোমাকে আর বিরক্ত করবো না। যুবতী তার প্রস্তাবে রাজি না হলে সে হুমকি দিয়ে বলে তোমার ছবি ইডিট করে অশ্লিল ছবির সাথে সংযুক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবো ।

এ ঘটনাকে কেন্দ্র করে গত ২৮/০৮/২০২২ তারিখে ওই যুবতী বাদি হয়ে মহানগরীর চন্দ্রিমা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সাধারণ ডারেয়ী নং-১২৬৮, তাং-২৮-০৮-২০২২। এরপর (Mdtaki Hossain) নামের ফেসবুক আইডি তদন্তের জন্য সাইবার ক্রাইম ইউনিটে পাঠায় থানা পুলিশ। সেখান থেকে ১৫দিনের মধ্যে ওই আইডি সঠিক বলে থানায় রিপোর্ট প্রদান করেন সাইবার ক্রাইম ইউনিট। সনাক্ত হয় অভিযুক্ত। এরপর মামলা না নিয়ে প্রায় ৩মাস ঘুরাচ্ছিলেন ওসি।

এ ব্যপারে জানতে মুঠো ফোনে একাধিকবার ফোন দিলেও ফোন রিসিভ করেন নি ওসি। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।