১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৫০:৫৭ অপরাহ্ন


জেনে নিন আজকের রাশিফল
ডেস্ক রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৯-১১-২০২২
জেনে নিন আজকের রাশিফল ফাইল ফটো


আজ ১৯ নভেম্বর ২০২২, শনিবার। কেমন যাবে আপনার আজকের দিন, জেনে নিন আজকের রাশিফল।


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ।আজ বেড়াতে গিয়ে বিপদ হতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত।অতিরিক্ত পরিশ্রমের খুব ভাল মূল্য পাবেন না। কোনও কাজে ক্ষতির খবর আসতে পারে।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ সারা দিন শত্রুর সঙ্গে আপস করে চলুন, লাভবান হবেন।সকাল থেকে শারীরিক যন্ত্রণা বাড়তে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য সমস্যার সমাধান হতে পারে। ব্যবসায় শত্রুর কারণে ক্ষতির আশঙ্কা। প্রেমের জন্য আনন্দ বাড়বে। স্বাস্থ্য হানির যোগ রয়েছে।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

প্রতিবেশীর দ্বারা কোনও রকম উপকার পেতে পারেন। ন্যায্য পাওনা আদায় হবে। আপনার ভাল কাজে প্রতিবেশীদের হিংসা বাড়বে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণ হতে পারে। পূজা পাঠের জন্য খরচ বাড়তে পারে। নতুন কোনও ব্যবসা নিয়ে ভয় বাড়তে পারে।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজ অনিচ্ছা সত্ত্বেও অনুতাপের কাজ করতে হতে পারে। অন্য দিনের তুলনায় আজ সংসারে বেশি খরচ হতে পারে।সকাল থেকে কোনও জটিল সমস্যায় পড়তে হতে পারে। শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ কোনও শুভ কাজ থাকলে তাড়াতাড়ি করে ফেলুন।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। আজ পথে নতুন বন্ধুর খোঁজ পেতে পারেন।বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। কোনও মহৎ ব্যক্তি যেচে আপনার উপকার করতে পারে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা।


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ সকালের দিকে বেড়াতে যাওয়ার ইচ্ছা বাড়তে পারে।পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন, তাঁরা সাফল্য পাবেন।পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না।বাড়িতে কোনও খরচ বাড়তে পারে। শত্রুর জন্য সকাল থেকে ভয় কাজ করতে পারে।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল কোনও খবর আসতে বাধা।ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পেতে পারেন।যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। বাচ্ছার দুরন্তপনায় অস্থির হতে হবে। ভ্রমণের আশা রাখবেন না। আজ কোনও ভাল কাজে সময় নষ্ট হতে পারে।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বাজে কথা বলায় বিপত্তি আসতে পারে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে।আজ কারও কাছে মানসিক ভাবে অপদস্ত হতে পারেন। চাকরিতে পদোন্নতির ফলে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।