১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৪৪:৪৪ পূর্বাহ্ন


বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও সন্তান কমান্ডের পক্ষ থেকে সংবর্ধনা জানালো মীর ইকবালকে
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৯-১১-২০২২
বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও সন্তান কমান্ডের পক্ষ থেকে সংবর্ধনা জানালো মীর ইকবালকে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও সন্তান কমান্ডের পক্ষ থেকে সংবর্ধনা জানালো মীর ইকবালকে


রাজশাহী জেলা ও মহানগর ইউনিট কমান্ডের বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং সন্তান কমান্ডের উদ্যোগে  রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে সংবর্ধনা জ্ঞাপন উপলক্ষ্যে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরুর পূর্বে সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে রাজশাহী জেলা ও মহানগর ইউনিট কমান্ডের বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং সন্তান কমান্ডের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধকালীন সংগঠক এ্যাড. আব্দুল হাদি এঁর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সেক্টর-৭ এর সাব সেক্টর-৪ এর কমান্ডার, বিগ্রেডিয়ার জেনারেল (অব:) বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী (বীর বিক্রম)। অনুষ্ঠানের সমন্বয়ক ছিলেন মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সফিকুর রহমান রাজা। সঞ্চালনা করেন আব্দুল রোকন মাসুম। 

বক্তব্য রাখেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা  এস এম কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আওরঙ্গজেব, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. হামিদুল হক, বীর মুক্তিযোদ্ধা সুলতান আলী।

উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী জিন্নাতুন নেসা তালুকদার, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ এস মোমিনুল ইসলাম জোহা, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম কুরবান, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির অনু, বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রাজশাহী মহানগরের আহ্বায়ক আলিমুল হাসান সজল সহ সকল জেলা ও উপজেলা কমান্ডার এবং সকল মুক্তিযোদ্ধাবৃন্দ।