৩০ মার্চ ২০২৪, শনিবার, ০৩:৩২:৩৫ পূর্বাহ্ন


মালদ্বীপের নীল সমুদ্রে পারদ চড়াচ্ছেন ওয়ান্ডা নারা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২০-১১-২০২২
মালদ্বীপের নীল সমুদ্রে পারদ চড়াচ্ছেন ওয়ান্ডা নারা ওয়ান্ডা নারা। ফাইল ফটো


চলতি বছরের সেপ্টেম্বর মাসে আর্জেন্টিন ফুটবলার মাউরো ইকার্দির সঙ্গে নয় বছরের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদের পর দিব্যি মজে আছেন ছুটির আমেজে। অভিনেত্রী তার সাহসী পোশাকে তার টোনড ফিগার দর্শকদের সামনে তুলে ধরতে অভ্যস্ত। কখনো কখনো নেটিজেনদের থেকে ট্রোলিংয়ের শিকার হলেও তা উপেক্ষা করেই চলতে থাকে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট।

এর মধ্যে ওয়ান্ডা নারা সাঁতারের পোশাক, খেলাধুলার পোশাকের নামি ব্র্যান্ডের মালি বর্তমানে ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। আর্জেন্টাইন মডেল তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে নিয়ন গোলাপী রঙের বিকিনি পরেছিলেন যেখানে তাকে তার সেক্সি শরীরকে ফ্লন্টস করতে দেখা গিয়েছে।

ওয়ান্ডা নারা একজন দুর্দান্ত ভ্রমণকারী যিনি সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তার ভ্রমণের নানা ছবি পোস্ট করেন, এবারে তিনি পৌঁছে গিয়েছেন মালদ্বীপের নীল সমুদ্রে। নীল সমুদ্রের কোলে গোলাপি রঙের বিকিনিতে দর্শকদের মনে পারদ চড়িয়েছেন অভিনেত্রী।

ওয়ান্ডা নারা, তার সাহসী ফটো দিয়ে শুধু প্রশংসায় নয়, মাঝেমধ্যে ট্রোলড ও হন। সম্প্রতি পোস্ট করা ওয়ান্ডার ছবিতে তাকে দেখা যাচ্ছে সানগ্লাস ও ট্রেন্ডে সোনার চেন পড়তে।

সম্প্রতি ওয়ান্ডা 'দ্য মাস্কড সিঙ্গার'-এ বিচারক হিসাবে উপস্থিত হয়েছেন সেখানে গোলাপী বিকিনিতে স্পষ্ট ক্লিভেজ দেখিয়ে আয়নার সামনে সেলফি তুলেছেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই পুরুষদের হার্টবিট বাড়িয়ে তোলেন তিনি।

পাঁচ সন্তানের মা ওয়ান্ডা তার এক ছেলের সাথে গোলাপী বিকিনি পরে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন।  সেলফিটি ভক্তদের মন তো জয় করেছেই পাশাপাশি তার ছেলেও হয়েছে প্রশংসার ভাগী।