২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৪৮:০৫ অপরাহ্ন


হবিগঞ্জে প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় একসঙ্গে বিষপান নব দম্পতির
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১১-২০২২
হবিগঞ্জে প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় একসঙ্গে বিষপান নব দম্পতির হবিগঞ্জে প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় একসঙ্গে বিষপান নব দম্পতির


হবিগঞ্জের লাখাইয়ে প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় একসঙ্গে বিষপান করে আত্মহত্যা করেছেন নবদম্পতি।

রোববার (২০ নভেম্বর) দিনগত রাতে উপজেলার সদর ইউনিয়নের টাউনশিপ এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

তারা হলেন- মোস্তাফিজুর রহমান হৃদয়ের (৩০) ও তানিয়া বেগম (১৮)। হৃদয় কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কুলহানি গ্রামের খলিলুর রহমানের ছেলে ও তানিয়া লাখাই উপজেলার সদর ইউনিয়নের টাউনশিপ এলাকার আনছার মিয়ার মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য মো. হাবিবুর রহমান বলেন, মোবাইলে পরিচয় ও প্রেমের সূত্র ধরে ১৩ দিন আগে তানিয়াকে বিয়ে করেন হৃদয়। বিয়ের পর তানিয়া তাকে শ্বশুরালয়ে নিয়ে যাওয়ার জন্য চাপ দেন। কিন্তু হৃদয় তাতে রাজি হননি। প্রেমের বিয়ে বাড়িতে মেনে নেবে না বলে তিনি জানান। বাড়িতে তার স্ত্রী ও সন্তান রয়েছে বলেও তিনি জানান। রোববার হৃদয় বাড়িতে যেতে চাইলে তানিয়া বেঁকে বসেন তাকে নিয়ে যাওয়ার জন্য। হৃদয় তাতে রাজি না হওয়ায় তিনি ঘরে রাখা বিষপান করেন। এ সময় ক্ষোভে হৃদয় নিজেও বিষপান করেন।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, রাতে তারা বিষপান করলে পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।