২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৫৯:২০ অপরাহ্ন


চোখে পেরেক গেঁথে, শ্বাসরোধ করে ১০ বছরের শিশুকে হত্যা
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৯-০২-২০২২
চোখে পেরেক গেঁথে, শ্বাসরোধ করে  ১০ বছরের শিশুকে হত্যা চোখে পেরেক গেঁথে, শ্বাসরোধ করে ১০ বছরের শিশুকে হত্যা


চোখে পেরেক ঢুকিয়ে, মুখে সিগারেটের ছ্যাঁকা দিয়ে, পা দিয়ে গলা চেপে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে ১০ বছরের এক শিশুকে। মঙ্গলবার বিকেলে তার ক্ষতবিক্ষত নগ্ন দেহ একটি খামার থেকে উদ্ধার করেছে পুলিশ। উত্তরপ্রদেশের কানপুরের নারওয়াল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার থেকেই নিখোঁজ ছিল শিশুটি। পরিবারের দাবি, বাড়ি থেকে খেলতে বেরিয়েছিল আর ফেরেনি সে। তার পরই শিশুটির পরিবার থানায় একটি সাধারন ডায়েরি করে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে রমেন্দ্র মিশ্র নামের স্থানীয় এক ব্যক্তির খামার থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের পাশ থেকে উদ্ধার হয় দেশি মদের বোতল, দু’টি গ্লাস, সিগারেটের টুকরো।

কিছুটা দূরেই অন্য একটি খামার থেকে শিশুটির জামা-প্যান্ট উদ্ধার হয়েছে। শিশুটির শরীরে আঘাত দেখে ফরেন্সিক বিশেষজ্ঞরা জানিয়েছেন, শিশুটির এক চোখে পেরেক ঢুকিয়ে দেওয়া হয়েছে। মুখে অসংখ্য পোড়ার দাগ। গলায় পা দিয়ে চেপে ধরারও চিহ্ন মিলেছে।

কিন্তু কী কারণ শিশুটিকে খুন করা হয়েছে তা জানা যায়নি। তবে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, এই খুনের সঙ্গে তন্ত্রসাধনার কোনও যোগ রয়েছে কি না সেটাও খুঁজে বার করার চেষ্টা করছেন তদন্তকারী পুলিশ।

এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কয়েক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

রাজশাহীর সময় / এম জি