২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:১১:৩৭ অপরাহ্ন


বেগম জিয়াকে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অভিনন্দন বার্তা
প্রেস বিজ্ঞপ্তি :
  • আপডেট করা হয়েছে : ০৯-০২-২০২২
বেগম জিয়াকে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অভিনন্দন বার্তা বেগম জিয়াকে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অভিনন্দন বার্তা


কানাডিয়ান হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন (সিএইচআরআইও) কর্তৃক সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়াকে "মাদার অফ ডেমোক্রেসি" এবং "ডেমোক্রেসি হিরো" পদকে ভূষিত করায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি প্রফেসর ড. এফ নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ মাসুদুল হাসান খান (মুক্তা)।

বুধবার দুপুর ১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম এর  সভাপতি প্রফেসর ড. এফ. নজরুল ইসলাম  ও  সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মাসুদুল হাসান খানের (মুক্তা) পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (৯ ফেব্রুয়ারি) এক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার, ১৭ কোটি মানুষের বাক স্বাধীনতা ও ভোটের অধিকার আদায়ের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া নিরলস ভাবে সংগ্রাম করে যাচ্ছেন। যার জন্য তাকে মিথ্যা মামলায় কারাবন্দী হতে হয়েছে। কারাগারে অসুস্থ থাকা অবস্থায় তাকে উন্নত  চিকিৎসা নেয়ার সুযোগও দেয়া হয় নাই। তার আত্নত্যাগের বন্দনা দেশের গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়েছে আন্তর্জাতিক পরিমন্ডলে। আর তারই স্বীকৃতিস্বরুপ আজ তিনি "মাদার অফ ডেমোক্রেসি" এবং "ডেমোক্রেসি হিরো" পদকে ভূষিত হয়েছেন। যা অত্যন্ত গৌরব ও সম্মানের। এ অর্জন বাংলাদেশের জনগণের অর্জন।

জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় সারাবিশ্বে লাখো মানুষের মাঝে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মতো যোগ্যতম ব্যক্তিত্বকে বেছে নেওয়ার জন্য কানাডিয়ান হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল অর্গানাইজেশনের (সিএইচআরআইও) প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। একইসাথে তারা সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেছেন। 

রাজশাহীর সময় / এম জি