০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০২:৩৪:১৬ অপরাহ্ন


দিশা ভেজা হাতে মিষ্টি নিয়ে কাকে খেতে বলছেন?
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২২
দিশা ভেজা হাতে মিষ্টি নিয়ে কাকে খেতে বলছেন? দিশা পটানি। ফাইল ফটো


শ্বেতপাথরের স্নানঘরে স্নানসিক্ত দিশা পটানি। পরনে কালো বিকিনি। তার উপর আলগোছে চাপিয়ে রাখা সাদা স্নানপোশাক। মুখেও মানানসই বিষাদ। আয়নায় দেখছিলেন নিজেকে। হাতে মিষ্টির টুকরো। নিজেকে দেখতে দেখতেই ছবি তোলেন। নিজস্বীতে নিজেকে নতুন করে আবিষ্কার করতে চাইলেন দিশা? মঙ্গলবার দুপুরে সে ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়। অনুরাগী থেকে শুরু করে নিন্দক— সবাই হাঁ করে দেখছেন দিশার সেই মূর্তি। যেন স্নানঘরে রাজহংসী! হৃদয়ে আগুন জ্বলল কারও কারও, কেউ বা বিষণ্ণ হলেন দিশার আত্মমগ্ন ছবিতে।

তবে সবচেয়ে বেশি নজর কাড়ল টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফের এক মন্তব্য। দিশা ছবিতে লিখেছিলেন, “নিজের মিষ্টি খাও”। তার নীচে কৃষ্ণার মন্তব্য, “ইয়েস ম্যাডাম”। যা দেখে অনেকেই মনে করছেন সেটি টাইগারের করা। কৃষ্ণার অ্যাকাউন্ট ব্যবহার করে প্রাক্তনের ছবিতে মন্তব্য করার লোভ সামলাতে পারেননি অভিনেতা, এমনটাই অনুমান। প্রাক্তন প্রেয়সীর স্নানসিক্ত নিজস্বী দেখেও কি চুপ করে থাকবেন টাইগার? সেই জল্পনার মাঝেই ফের চর্চায় দিশা-টাইগারের পুরনো প্রেম।

চলতি বছরই দীর্ঘ ছ’বছরের সম্পর্কে ইতি টেনেছেন জ্যাকি-পুত্র টাইগার এবং দিশা। ২০১৮ সালে ‘বাঘি ২’ ছবিতে এই জুটিকে প্রথম বড় পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের সম্পর্ক মজবুত হয়। এই সম্পর্কের সূত্রেই শ্রফ পরিবারের ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন দিশা।

হঠাৎ করেই সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নেন টাইগার ও দিশা। তার পরেই বলিপাড়ায় তাঁদের নিয়ে শুরু হয় গুঞ্জন। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে দু’জনের কেউই কিছু বলেননি। এই বিষয়ে মুখ খোলেননি তাঁদের পরিবারের সদস্যরাও। জ্যাকিকে এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি স্পষ্ট জানান, ‘‘ছেলের প্রেম-জীবন কেমন চলছে, বাবা হিসেবে তার খোঁজখবর রাখতে চাই না। দিশা-টাইগারকে একসঙ্গে সময় কাটাতে দেখেছি। মনে হয়েছে, ওদের বন্ধুত্ব খুবই মজবুত। প্রেমের সম্পর্ক নিয়ে ওরা কী করবে জানি না। তবে নিশ্চয়ই ওদের বন্ধুত্বটা থেকে যাবে।’’

দিশা বা টাইগার মুখ না খুললেও বলিপাড়ার গুঞ্জন, এই বছর বিয়ে করতে চেয়েছিলেন দিশা। তবে, টাইগার রাজি ছিলেন না। এই নিয়ে মনোমালিন্যই বিচ্ছেদের রূপ নেয়।

তবে, বিরহের সুরের রেশ কাটতে না কাটতেই শোনা যায়, টাইগারের জীবনে এসেছে নতুন প্রেম। বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে দেখা যাচ্ছে টাইগারকে।