০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০১:৫১:৪৬ অপরাহ্ন


পিবিআইয়ের নাইমার মামলায় গ্রেফতার দেখানো হলো এসপি বাবুলকে
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২২
পিবিআইয়ের নাইমার মামলায় গ্রেফতার দেখানো হলো এসপি বাবুলকে পিবিআইয়ের নাইমার মামলায় গ্রেফতার দেখানো হলো এসপি বাবুলকে


পিবিআই চট্টগ্রামের পুলিশ সুপার নাইমা সুলতানার দায়ের করা তথ্য প্রযুক্তির আইনের মামলায় এবার সাবেক পুলিশ সুপার বাবুল আকতারকে গ্রেফতার দেখানো হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আব্দুল হালিম এ আদেশ দিয়েছেন।

জানা গেছে, ইউটিউবে অসত্য তথ্য প্রচারের অভিযোগে পিবিআই চট্টগ্রামের পুলিশ সুপার নাইমা সুলতানার দায়ের করা তথ্য প্রযুক্তির আইনের মামলায় আদালতের নির্দেশে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এ বিষয়ে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) কামরুল ইসলাম বলেন, তদন্ত সংস্থা নগর গোয়েন্দা পুলিশ কারাবন্দি বাবুল আক্তারকে ওই মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করে। বৃহস্পতিবার ওই আবেদনের ওপর শুনানির সময় কারাগার থেকে বাবুল আক্তারকে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আবদুল হালিম তাকে গ্রেফতার দেখানোর নির্দেশ দেন।

গত ১৬ অক্টোবর বাবুল আকতারসহ চারজনকে আসামি করে পুলিশ সুপার নাইমা সুলতানা বাদী হয়ে খুলশী থানায় এই মামলা দায়ের করেন। মামলার বাকি তিন আসামি হলেন- আমেরিকা প্রবাসী ইউটিউবার ইলিয়াস হোসেন, বাবুল আকতারের বাবা আবদুল ওয়াদুদ ও ভাই হাবিবুর রহমান।

স্ত্রী মাহমুদা খাতুন মিতুকে হত্যার অভিযোগে বর্তমানে কারাবন্দি সাবেক পুলিশ সুপার বাবুল আকতার। অবশ্য এর আগে পিবিআই প্রধান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক বনজ কুমার মজুমদারের দায়ের করা তথ্য প্রযুক্তির মামলায় বাবুল আকতারকে গ্রেফতার দেখান আদালত।