০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ১২:৩১:৩৫ অপরাহ্ন


মা ও মেয়ের অন্তর্বাসের ফটোশ্যুট নজর কেড়ে নিল গোটা বিশ্বের
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২২
মা ও মেয়ের অন্তর্বাসের ফটোশ্যুট নজর কেড়ে নিল গোটা বিশ্বের মা ও মেয়ের অন্তর্বাসের ফটোশ্যুট নজর কেড়ে নিল গোটা বিশ্বের


পঞ্চাশেও উপচে পড়ছে যৌবন। হাত-পা, পেট, উরু কোথাও এতটুকু মেদের আধিক্য নেই। টানটান টোনড বডিতে সুপার সেক্সি মডেল হেইডি ক্লাম এবার ধরা দিলেন অন্তর্বাসের ফটোশ্যুটে। তাও আবার একা নন। সঙ্গে নিলেন মেয়েকে। পঞ্চাশের স্বপ্নসুন্দরী হেইডি ও তাঁর আঠেরো বছরের মেয়ে লেনির অন্তর্বাসের ফটোশ্যুট ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

অন্তর্বাসের ফটোশ্যুটে হেইডি চেনা মুখ। সুইমস্যুটের মডেলিংয়ে বহুবার দেখা গেছে তাঁকে। একদিনে বিজনেজ, অন্যদিকে মডেলিং, একসঙ্গে সামলাচ্ছেন হেইডি। তিনি একজন গর্বিত মাও। মেয়ে নিয়ে একসঙ্গে হেইডির ফটোশ্যুট এখন চর্চার কেন্দ্র হয়ে উঠেছে। ইনস্টাগ্রামে নিজের অফিসিয়াল প্রোফাইলে মেয়েকে নিয়ে অন্তর্বাসের ফটোশ্যুটের ছবি পোস্ট করার পর থেকেই তা হট কেকের মতো ছড়িয়ে পড়ছে। ফলোয়ারদের কেউ বলছেন, এইভাবে মেয়েকে নিয়ে শরীর খোলা বিকিনিতে ফটোশ্যুট মোটেই ঠিক নয়, আবার অন্য দল বলছে, এই বয়সেও এমন সৌন্দর্য ও ব্যক্তিত্ব ধরে রেখেছেন হেইডি যা সত্যিই প্রশংসনীয়। মেয়ের সঙ্গে তাঁর ফটোশ্যুট পছন্দ করেছেন অনেকেই।

অন্তর্বাসের একটি ব্র্যান্ডের ক্যাম্পেন করছেন হেইডি। সেক্সি অন্তর্বাসে শরীরী হিল্লোল তুলেছেন হেইডি। চাবুক ফিগারে চোখ ধাঁধিয়ে দিয়েছেন অনুরাগীদের। সৌন্দর্যে হেইডির মেয়েও কম যান না। দু’জনের ফটোশ্যুট সোশ্যাল মিডিয়ার হট টপিকও হয়ে উঠেছে।

হেইডি বলেছেন, হ্যালোউইন কস্টিউমে প্রথমবার মেয়েকে সঙ্গে নিয়ে ফটোশ্যুট করেছেন তিনি। এখানে মা-মেয়ের সম্পর্ক ও তাঁদের পরস্পরের প্রতি ভালবাসা ফুটে উঠেছে। 

এর আগেও ইনস্টাগ্রামে বিকিনিতে অজস্র ছবি পোস্ট করেছেন হেইডি। প্রায় নগ্ন ফটোশ্যুটেও দেখা গেছে তাঁকে। এ বারে সব কিছুকে ছাপিয়ে গেল তাঁর উপচে পড়া যৌবন। ভক্তহৃদয়ে ঝড় না তুলে যাবে কোথায়!