০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ১২:৫০:২০ অপরাহ্ন


মতিহারে সাবেক স্ত্রীর এলোপাথাড়ী হাসুয়ার কোপে মসজিদের ইমাম আহত
ইব্রাহিম হোসেন সম্রাট:
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২২
মতিহারে সাবেক স্ত্রীর এলোপাথাড়ী হাসুয়ার কোপে মসজিদের ইমাম আহত মতিহারে সাবেক স্ত্রীর এলোপাথাড়ী হাসুয়ার কোপে মসজিদের ইমাম আহত


রাজশাহী মহানগরীতে সাবেক স্ত্রীর হাসুয়ার কোপে মনিরুল ইসলাম (৩৭) নামের মসজিদের এক ইমাম আহত হয়েছেন। তিনি নগরীর মতিহার থানাথার ধরমপুর লিচু বাগান জামে মসজিদের ইমাম।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত মোঃ মনিরুল ইসলাম মতিহার থানাধিন ডাসমারী এলাকার মোঃ এসহাকের ছেলে। সাবেক স্ত্রী রুবাইদা সাবেকুন্নাহার একই এলাকার বাসিন্দা।

ইমাম মনিরুল ইসলাম বলেন, চট্টগ্রামে তার সাবেক স্ত্রী একটি প্রোজেক্টে চাকরি করতেন। সেখানেই এক হিন্দু ছেলের সাথে পরকিয়ার সম্পর্ক হয়। এরই জেরে চলতি বছরের সেপ্টেম্বর মাসে স্ত্রী তাকে তালাক প্রদান করে। এরপর থেকে দু’জনে পৃথক ভাবে বসবাস শুরু করেন।

তিনি আরও বলেন, অজ্ঞাত কারনে তার সাবেক স্ত্রী চাকরিচ্যুত হয়। এতে সন্দেহের তীর ইমামের উপর পড়ে। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার মসজিদে আসরের নামাজ পড়ান ইমাম। এরপর পর মসজিদ থেকে বের হতেই আগে থেকেই ওঁৎ পেতে থাকা সাবেক স্ত্রী রুবাইদা সাবেকুন্নাহার হাসুয়া হাতে ইমামের উপর অতর্কীত ঝাঁপিয়ে পড়ে। এ সময় সে এলোপাথাড়ি ভাবে ইমামকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। উপস্থিত মুসল্লিরা হিং¯্র নারীর হাত থেকে ইমামকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি রামেকের ৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসা শেষে মামলা করবেন বলেও জানান ইমাম।

প্রত্যাক্ষদর্শী শিক্ষক মোঃ মতিন রহমান জানান, ইমামকে হামলার সময় মুসল্লিরা এগিয়ে না গেলে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারতো।

এ ব্যপারে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার আলী তুহিন জানান, এ ধরনের হামলার ঘটনা আমার জানা নেই। তবে আহতের পরিবারের পক্ষ অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।