২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৪৮:৪৫ অপরাহ্ন


ব্রাজিল জিতলেও যন্ত্রণায় নেমারের চোখে পানি
আব্দুল্লাহ্ সাদাত:
  • আপডেট করা হয়েছে : ২৫-১১-২০২২
ব্রাজিল জিতলেও যন্ত্রণায় নেমারের চোখে পানি ব্রাজিল জিতলেও যন্ত্রণায় নেমারের চোখে পানি


সার্বিয়ার বিরুদ্ধে বৃহস্পতিবার খেলতে নেমেছিল ব্রাজিল। সেই ম্যাচে হলুদ জার্সিধারিরা ২-০ গোলে জিতলেও চোট পেলেন নেমার। তাঁর গোড়ালিতে চোট রয়েছে। যন্ত্রণায় চোখে জল চলে আসে তাঁর। এমন অবস্থায় বাকি বিশ্বকাপে নেমারকে পাওয়া যাবে কি না সেই আশঙ্কায় রয়েছেন সমর্থকরা। ব্রাজিল কোচ তিতে যদিও আত্মবিশ্বাসী যে, পরের ম্যাচে খেলতে পারবেন নেমার।

চোট পেয়ে ৮০ মিনিটের মাথায় মাঠ ছাড়েন নেমার। বেঞ্চে বসে পায়ে বরফ দিতে দেখা যায় তাঁকে। সার্বিয়ার নিকোলা মিলেনকোভিচ ট্যাকেল করেন নেমারকে। গোড়ালিতে চোট পান নেমার। পা ধরে যন্ত্রণায় কাতরাতে দেখা যায় ব্রাজিলের অধিনায়ককে। বেঞ্চে বসে মুখ ঢেকে কাঁদতেও দেখা যায় নেমারকে। কোচ তিতে বলেন, “নেমারের পরের ম্যাচে খেলার ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। বিশ্বকাপে খেলতে দেখা যাবে ওকে।” নেমার যে চোট পেয়েছেন তা প্রথমে বুঝতেই পারেননি তিতে। তিনি বলেন, “আমি বুঝতে পারিনি যে নেমারের চোট লেগেছে। ওর ক্ষমতা আছে এই চোট সারিয়ে ফেরার।”

ব্রাজিল দলের চিকিৎসক রড্রিগো লাসমার বলেন, “ডান গোড়ালিতে চোট রয়েছে নেমারের। সার্বিয়ার ফুটবলারের হাঁটুতে লেগে চোট পেয়েছে ও। বেঞ্চেই চিকিৎসা করা হয়েছে। ফিজ়িয়োর সঙ্গে রয়েছে ও। ২৪ থেকে ৪৮ ঘণ্টা সময় লাগবে নেমারের চোট কতটা সেটা বোঝার জন্য। এমআরআই করা হয়নি। শুক্রবার আরও এক বার দেখে সিদ্ধান্ত নেওয়া হবে। এখনই কোনও কিছু বলা সম্ভব নয়।”