২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৫৮:১২ অপরাহ্ন


পাওনা টাকা চাওয়ার, যুবককে জুতোর মালা পরিয়ে খাওয়ানো হল প্রস্রাব!
তমাল দাস :
  • আপডেট করা হয়েছে : ২৫-১১-২০২২
পাওনা টাকা চাওয়ার, যুবককে জুতোর মালা পরিয়ে খাওয়ানো হল প্রস্রাব! পাওনা টাকা চাওয়ার, যুবককে জুতোর মালা পরিয়ে খাওয়ানো হল প্রস্রাব!


কাজ করার পর পাওনা টাকার জন্য ঘুরছিলো যুবক। সেই টাকা না পেয়ে পুলিশের কাছে যাবেন বলে জানান যুবক। এরপরই যুবককে প্রচন্ড মারধরের পর জুতোর মালা পরিয়ে প্রস্রাব পান করতে বাধ্য করলো ৩ জন যুবক। শুধু তাই নয়, পুরো ঘটনা ভিডিও রেকর্ড করে নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

রাজস্থানের শিরোহি জেলায় এ জঘন্য ঘটনা ঘটে । নির্যাতিত যুবকের নাম ভরত কুমার। পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি। সূত্রের খবর, তিনি একটি স্থাপনায় বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত কিছু কাজ করেছিলেন। কাজ শেষ হওয়ার পর মোট ২১ হাজার ১০০ টাকার বিল দিয়েছিলেন তিনি। কিন্তু তাকে ৫ হাজার টাকা দেওয়া হয়েছিল। বাকি টাকা চাওয়ার জন্য গত (১৯ নভেম্বর) বিকালে টাকা চাইতে যান ভরত। ওই সময় টাকা না দিয়ে তাঁকে বসিয়ে রাখা হয়। এরপরেই ভরত সাফ জানান, টাকা না পেলে থানায় অভিযোগ করবেন। এ সময় ক্ষুদ্ধ হয়ে ৩ যুবক মিলে তাকে বেধড়ক মারধর করে। মারতে মারতেই তাঁর গলায় জুতোর মালা পরিয়ে দেওয়া হয়। তাঁকে প্রস্রাব পান করতেও বাধ্য করা হয়। টানা ৫ ঘণ্টা ধরে তার উপর নির্যাতন চালায় ওই ৩ যুবক। এরপর নির্যাতনের পুরো ঘটনা ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয় অভিযুক্তরা।

ঘটনার পর (২৩ নভেম্বর) থানায় অভিযোগ দায়ের করেন ভরত কুমার। শিরোহির ডেপুটি পুলিশ সুপার দীনেশ কুমার জানান, অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তাদের আটকে মাঠে নেমেছে পুলিশ।