২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:২৮:১১ পূর্বাহ্ন


মাদারীপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-১১-২০২২
মাদারীপুরে সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার ফাইল ফটো


মাদারীপুরে আড়িয়াল খাঁ নদের পাড়ের একটি বাগান থেকে নিখোঁজের তিনদিন পর সৌদি প্রবাসীর স্ত্রীর মৌসুমি আক্তারের (২৫) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) রাতে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের তুরিয়াকান্দি গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালীর বড়কান্দি গ্রামের মানিক হাওলাদারের মেয়ে মৌসুমী আক্তার। কয়েক বছর আগে তার সঙ্গে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালী গ্রামের সৌদি আরব প্রবাসী মো. ইলিয়াস মীরের বিয়ে হয়। এরপর তাদের ঘরে দুই সন্তানও জন্ম হয়। গত বুধবার (২৩ নভেম্বর) সকালে মৌসুমী কাজের কথা বলে বাবার বাড়ি থেকে বের হন। পরে আর সে বাড়িতে ফিরে আসেননি।

এই নিখোঁজের ঘটনায় পরিবারের পক্ষ থেকে গ্রামের বিভিন্ন জায়গায় মাইকিংও করা হয়। নিখোঁজের তিনদিন পর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের তুরিয়াকান্দি গ্রামের আড়িয়াল খাঁ নদের পাড়ে একটি বাগানে গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পান স্থানীয়রা। এ সময় তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে শুনেছি মেয়েটির মানসিক সমস্যা আছে। সে প্রায় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান। সর্বশেষ সে বাড়ি থেকে বের হয়ে তিন দিন নিখোঁজ ছিলেন। তাই এ ব্যাপারে তদন্ত করে হত্যার কারণ খুঁজে বের করা হবে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।