২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৫৫:৩৬ পূর্বাহ্ন


গণিত অলিম্পিয়াড ফাইনাল রাউন্ডে উত্তীর্ণ বাউয়েট শিক্ষার্থী সৌরভ
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৭-১১-২০২২
গণিত অলিম্পিয়াড ফাইনাল রাউন্ডে উত্তীর্ণ বাউয়েট শিক্ষার্থী সৌরভ গণিত অলিম্পিয়াড ফাইনাল রাউন্ডে উত্তীর্ণ বাউয়েট শিক্ষার্থী সৌরভ


নাটোরের বাগাতিপাড়ায় অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর শিক্ষার্থী ১৩তম জাতীয় আন্ডারগ্র্যাজুয়েট গণিত অলিম্পিয়াড-২০২২ এ অষ্টম স্থান অর্জন করে ঢাকায় অনুষ্ঠিতব্য ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত হয়েছেন। 

শনিবার  (২৬ নভেম্বর) বাউটের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়,  গতকাল শুক্রবার বাংলাদেশ গণিত সমিতি ও এএফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে রাজাশাহী বিশ্ববিদ্যালয়ে গণিত বিভাগের সহযোগিতায় আয়োজিত রাজশাহী অঞ্চলে ১৩তম জাতীয় আন্ডারগ্র্যাজুয়েট গণিত অলিম্পিয়াড-২০২২ এ অংশগ্রহণ করে বাউয়েট এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সৌরভ অষ্টম স্থান অর্জন করে । সেখানে রাজশাহী অঞ্চলের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৯০ জন শিক্ষার্থী এ প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। ফাইনাল রাউন্ডের জন্য বিজয়ী শিক্ষার্থীদের ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। বাউয়েট এর শিক্ষার্থীদের টিমের সমন্বয়কারী ছিলেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন এবং প্রভাষক মাসুদার রহমান।

বাউয়েটের শিক্ষার্থী সৌরভের এ অর্জনের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল ।