২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৩৪:৪৬ পূর্বাহ্ন


সাজেকে দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২২
সাজেকে দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত ফাইল ফটো


রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে দুর্বৃত্তের গুলিতে সুকেন চাকমা (২৫) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় সজীব চাকমা (২২) নামে আরও একজন আহত হয়েছেন।

বুধবার (৩০ নভেম্বর) সকালে সাজেক ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নিউলংকর দাদিপাড়া মিড পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

সাবেক ইউপি সদস্য মোহলাল চাকমা বলেন, এই এলাকাটি জেএসএসের নিয়ন্ত্রণাধীন। শুনেছি ইউপিডিএফ গতকাল রাতে এসেছিল। আজ সকালে সুকেন ও সজীব মোটরসাইকেল নিয়ে ভাড়ার জন্য বাসা থেকে বের হওয়ার সময় দুর্বৃত্তরা ইউপিডিএফ সদস্য মনে করে তাদের গুলি করেছে। এতে সুকেন চাকমা (২৫) ঘটনাস্থলেই নিহত হন। সজীব চাকমাকে আহত অবস্থায় দীঘিনালা হাসপাতালে পাঠানো হয়েছে।

সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা বলেন, আমি বিষয়টি শুনেছি। তারা রুইলুই ও মাচালং এলাকায়  ভাড়ায় মোটরসাইকেল চালান। ওই এলাকাটি জেএসএসের নিয়ন্ত্রণাধীন এলাকা হিসেবে পরিচিত। তবে এই ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনো জানা সম্ভব হয়নি।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল হক বলেন, সকালের দিকে ফায়ারিং হয়েছে। তাতে সুকেন চাকমা নামে একজন নিহত এবং একজন আহত হয়েছে। আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জেনেছি। আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। আমাদের সঙ্গে বিজিবির টিমও আছে। আমরা লাশের খোঁজ করছি। 

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদা বেগম বলেন, আমি ঘটনাটি শুনেছি। বর্তমানে বাঘাইছড়ি থানার ওসিসহ আমাদের পুলিশ টিম ঘটনাস্থলে গেছে। তারা ফিরে আসার পর বিস্তারিত বলা যাবে।