১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫২:০৫ অপরাহ্ন


অন্য মেয়েকে ডেট করছেন প্রেমিক! বয়ফ্রেন্ডের বাড়িতে আগুন লাগিয়ে দিলো তরুণী
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২২
অন্য মেয়েকে ডেট করছেন প্রেমিক! বয়ফ্রেন্ডের বাড়িতে আগুন লাগিয়ে দিলো তরুণী অন্য মেয়েকে ডেট করছেন প্রেমিক! বয়ফ্রেন্ডের বাড়িতে আগুন লাগিয়ে দিলো তরুণী


তিনি থাকতেও অন্য মেয়ের সঙ্গে ডেট করছিলেন প্রেমিক। বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারেননি প্রেমিকা। তাই প্রতিশোধ নিতে মদ্যপান করে প্রেমিকের বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে প্রেমিকা !

গত ২৬ নভেম্বর থাইল্যান্ডের পাটায়ায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত তরুণীর নাম ডোনলায়া নালী। ২৫ বছর বয়সি ওই তরুণী পেশায় একটি বিয়ার বারের ম্যানেজার। তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ৩৩ বছর বয়সি সঙ্গীতশিল্পী সাকচাই ক্রাইথংয়ের।

সূত্রের খবর, ডোনলায়া গত বেশ কয়েকদিন ধরেই সন্দেহ করছিলেন প্রেমিক তাঁকে ঠকাচ্ছেন। প্রেমিকা থাকা সত্ত্বেও অন্য মেয়েকে ডেট করছেন। এমন ধারণা ক্রমশই বদ্ধমূল হচ্ছিল ডোনলায়ার মনে।

এরপরে গত ২৬ নভেম্বর প্রেমিকের ফ্ল্যাটে গিয়ে মদ্যপান করে মধ্যরাতে তাঁর বিছানায় আগুন লাগিয়ে দেন ডোনলায়া। সেই আগুন ক্রমশ ছড়িয়ে পড়ে সারা ফ্ল্যাটে। পুড়ে যায় আসবাবপত্র। পরে দমকলে খবর দেন প্রতিবেশীরা। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করেন দমকলকর্মীরা। ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। তাঁরা ডোনলায়াকে আটক করে থানায় নিয়ে যান। 

ডোনলায়ার প্রেমিক সাকচাই জানিয়েছেন, মদ্যপান করে রাগের মাথায় এই কাণ্ড ঘটিয়ে ফেলেছেন তাঁর প্রেমিকা। তিনি জানিয়েছেন, বিছানায় আগুন লাগানোর আগে তাঁকেও মারধর করেন ডোনলায়া। ঝগড়াঝাঁটির পর তিনি আগুন লাগিয়ে দিলে ঘর থেকে বেরিয়ে আসেন সাকচাই। কিন্তু ডোনলায়া নিজেকে ওই ঘরেই ভিতর থেকে আটকে রাখেন। পরে অবশ্য ধোঁয়ার পরিমাণ বেড়ে গেলে ঘর থেকে বেরিয়ে আসেন তিনি। তাঁদের কোন ক্ষতি হয়নি। তবে সাকচাইয়ের বেডরুমটি সম্পূর্ণভাবে পুড়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।