২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪১:০৩ অপরাহ্ন


বিয়ের মঞ্চে কনেকে চুমু খেল বর! বিয়ে বাতিল করল ক্ষুব্ধ কনে
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১২-২০২২
বিয়ের মঞ্চে কনেকে চুমু খেল বর! বিয়ে বাতিল করল ক্ষুব্ধ কনে ফাইল ফটো


বিয়ে বাড়ি মানেই তো হাসি-ঠাট্টা-মজা-মজা। বিয়ে মানেই আনন্দ। আর সেই বিয়েতে আনন্দ করতে গিয়ে বর কনের সঙ্গে যা কাণ্ড করলেন তাতে বিয়েই বাতিল করে দিলেন কনে। ফলে খালি হাতেই ফিরতে হল বরকে। বিয়ের অনুষ্ঠান চলাকালীন মন্ডপের মধ্যেই বর কনেকে জাপটে ধরে ঠোটে ঠোট চেপে চুমু খেতে শুরু করলেন।

বরের এমন কাণ্ড দেখে রীতিমত হতবাক হয়ে যান আত্মীয়-স্বজনরা। সকলেই শুরু করলেন হাসাহাসি। যা দেখে বরও লজ্জায় পড়ে যান। ঘটনাটি উত্তরপ্রদেশের সম্বলের।

মঙ্গলবার রাতে বিয়ে উপলক্ষে প্রায় ৩০০ জন অতিথি উপস্থিত ছিলেন। বর কনে মালা বদলের ঠিক পরেই কনেকে জাপটে ধরে চুমু খেতে শুরু করে দেন বর। ঘটনায় ক্ষুব্ধ হয়ে যান কনে। সঙ্গে সঙ্গে তিনি অনুষ্ঠানের মঞ্চ থেকে চলে যান। শুধু তাই নয়, পুলিশকেও ফোন করেন। জানা গিয়েছে, বর বন্ধুদের সঙ্গে বাজি ধরেছিলেন যে তিনি কনেকে বিয়ের পরে সকলের সামনেই চুম্বন করবেন। তবে এমন কাণ্ডে বরের চরিত্র নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন কনে। পরে পুলিশ গিয়ে বিষয়টি মিটমাট করার চেষ্টা করে। কিন্তু, কনে বরের সঙ্গে যেতে অস্বীকার করে। পরে উভয় পক্ষকেই থানায় নিয়ে যাওয়া হয়। কনে পুলিশের কাছে অভিযোগ করেন যে বরের এমন কাণ্ড তিনি মেনে নিতে পারছেন না। এরফলে তাঁকে অপমানিত করা হয়েছে। কনের অভিযোগ, তাঁর সম্মানকে গুরুত্ব দেননি বর। এটা খারাপ মানসিকতার পরিচয়। তাই তিনি বরের সঙ্গে যেতে চান না।

কনের মা বলেন, 'বর বন্ধুদের প্ররোচনায় এসব করেছেন। এখন আমার মেয়ে তাঁর সঙ্গে যেতে চায় না। আমরা তাঁকে বোঝানোর চেষ্টা করেছি। কিন্তু সে রাজি হয়নি। আমরা সিদ্ধান্ত নিয়েছি তাঁকে কিছু সময় দেওয়া হোক।' দুই পক্ষই চাইছেন আপাতত কিছু সময় দেওয়া হোক। উল্লেখ্য, এর আগে শাহজাহানপুর এবং লখিমপুরে দুটি বিয়ে বাতিল হয়েছিল। কারণ সেক্ষেত্রে পাত্ররা উদ্যম নাচ করেছিল।