০৬ ফেব্রুয়ারী ২০২৩, সোমবার, ১২:১২:৫৫ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে সাংবাদিক তমালের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট করা হয়েছে : ০৫-১২-২০২২
রাজশাহী মহানগরীতে সাংবাদিক তমালের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ রাজশাহী মহানগরীতে সাংবাদিক তমালের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


দুয়ারে কড়া নাড়ছে শীত। সোমবার (৫ ডিসেম্বর) ২০অগ্রহায়ন। এই সময়টা শীত জেঁকে ধরার কথা। কিন্তু জলবায়ু পরিবর্তণের কারনে শীতের তেমন একটা দাপট নেই বললেই চলে। তবে সকাল সন্ধা গ্রামঞ্চলে ঠান্ডা বাতাস মানুষকে গরম কাপড় পরাতে বাধ্য করছে। 

এরই মধ্যে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সদস্য এবং জাতীয় দৈনিক সময়ের কাগজ ও সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার স্টাফ রিপোর্টার অভিলাষ দাস তমালের উদ্যোগে এক ঝাঁক যুবক-যুবতী সাংবাদিক হতদরিদ্রদের মাঝে গরম পোশাক বিতরণের কর্মসূচি পালন করেছেন। 

সোমবার (৫ ডিসেম্বর) সকাল ৯টায় মহানগরীর বোয়ালিয়া থানার রেলগেটে ২০০ মানুষের মাঝে গরম কাপড় ও কম্বল বিতরণ করেন তারা।

সাংবাদিক অভিলাষ দাস তমাল বলেন, শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে নিজ অর্থায়নে গরম কাপড় ও কম্বল বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। পুরো শীত মৌসুমে সামর্থ অনুযায়ী গরম কাপড় ও কম্বল বিতরণ করা হবে। 

এই শীতে হতদরিদ্র মানুষরা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। তাদের প্রতি ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে এই কর্মসূচি পালন করেছি। তিনি প্রত্যেকটি বিত্তবান মানুষদের সামর্থ অনুযায়ী গরম কাপড় ও কম্বল দিয়ে হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সদস্য এবং জাতীয় দৈনিক সময়ের কাগজ ও সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার স্টাফ রিপোর্টার অভিলাষ দাস তমাল, জাতীয় দৈনিক আমার প্রানের বাংলাদেশ ও দৈনিক উত্তর কোন পত্রিকার স্টাফ রিপোর্টার রাতুল সরকার, দৈনিক আমার প্রানের বাংলাদেশ ও সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার সাংবাদিক এহেসান হাবিব তারা। এছাড়াও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক মমি, সিফাত আলম, আফ্রিদি, রক্তিম, সিজান, রবিন, রাহুল, রাহি রুকাইয়া চৌধুরী, ইসরাত, ঐশী খান, আলম তারা, আখি ও পিউ প্রমূখ।