২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:১৫:৪১ পূর্বাহ্ন


৩ বছরের শিশুকে বলি! এক কিশোর গ্রেফতার
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ০৭-১২-২০২২
৩ বছরের শিশুকে বলি! এক কিশোর গ্রেফতার ৩ বছরের শিশুকে বলি! এক কিশোর গ্রেফতার


পূর্ব দিল্লির বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল ৩ বছরের ছেলে। অবশেষে উত্তরপ্রদেশের মীরাটের একটি খেত থেকে মিলল তার মুন্ডুহীন বিকৃত দেহ। এই ঘটনায় শিশুটির প্রতিবেশী ১৬ বছর বয়সি এক কিশোরকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে বলি দেওয়া হয়েছে বলে ধারনা করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটির বাড়ি পূর্ব দিল্লির প্রীত বিহার এলাকায়। গত ৩০ নভেম্বর থেকেই নিখোঁজ ছিল সে। এ ঘটনায় শিশুটির পরিবার থানায় নিখোঁজ ডায়েরী করেন। ঘটনার তদন্তে নেমে শিশুটির প্রতিবেশী ১৬ বছর বয়সি এক কিশোরকে আটক করে পুলিশ।

জিজ্ঞসাবাদে সে জানায়, সেই শিশুটিকে অপহরণ করেছিল। তারপর বাচ্চাটিকে নিয়ে মীরাটে যায় সে। সেখানেই সে শিশুটিকে ছেড়ে আসে। এরপরেই মীরাটে যায় তদন্তকারীদের একটি দল। সেখানকার পুলিশ দিল্লি পুলিশকে জানায়, একটি খেত থেকে ইতিমধ্যেই এক শিশুর মাথাহীন এবং একটি হাত কাটা দেহ উদ্ধার করা হয়েছে। কিছুটা দূরেই পড়ে ছিল মাথাটি। মৃতদেহের জামাকাপড় এবং অন্যান্য জিনিসপত্র দেখে পুলিশ নিশ্চিত হয়, ওই দেহটিই প্রীত বিহারের নিখোঁজ হওয়া শিশুটির দেহ।

এরপরেই গ্রেফতার করা হয় ওই নাবালককে। পুলিশের ধারনা, শিশুটিকে বলি দিয়েছে অভিযুক্ত কিশোর। বিষয়টি নিয়ে নিশ্চিত হতে তাকে জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারীরা।