১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:১২:২২ অপরাহ্ন


হৃতিক রোশনকে বিয়ে করতে চান, গায়ত্রী ভরদ্বাজ
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১০-০২-২০২২
হৃতিক রোশনকে বিয়ে করতে চান, গায়ত্রী ভরদ্বাজ হৃতিক রোশনকে বিয়ে করতে চান, গায়ত্রী ভরদ্বাজ


বলিউড অভিনেতা হৃতিক রোশন আজকাল সাবা আজাদের সঙ্গে সম্পর্কের জন্য আলোচনায় রয়েছেন। অনেকবার ডিনার ডেটে একসঙ্গে দেখা গেছে তাদের। এর আগে হৃতিক এবং সাবার হাত ধরার ভিডিওগুলিও ভাইরাল হয়েছিল। পরে তাদের সম্পর্ক আলোচনায়। একইসঙ্গে এবার হৃতিককে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন আরেক হাসিনা। তিনি মিস ইন্ডিয়া গায়ত্রী ভরদ্বাজ। 

সিদ্ধান্ত চতুর্বেদীকে ডেট করতে চান

টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথোপকথনের সময় গায়ত্রী ভরদ্বাজ বলেছিলেন যে তিনি হৃতিক রোশনকে বিয়ে করতে চান। যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কাকে ডেট করতে এবং বিয়ে করতে চান, তখন তিনি উত্তর দিয়েছিলেন, "আমি সিদ্ধান্ত চতুর্বেদীকে ডেট করতে চাই।" যদিও আমি জানি না সে অবিবাহিত কিনা।

গায়ত্রী ভরদ্বাজ আরও বলেন, যতদূর বিয়ের কথা, আমি হৃতিক রোশনকে বিয়ে করতে চাই। আমি মনে করি হৃতিক আবার থিতু হতে প্রস্তুত। সে আমার ছোটবেলার ক্রাশ। সাক্ষাৎকারে গায়ত্রী জানান, প্রিয়াঙ্কা চোপড়া তাঁর প্রিয় অভিনেত্রী। কোন সেলিব্রিটির বায়োপিক করতে চান জানতে চাইলে তিনি প্রিয়াঙ্কা চোপড়ার নাম দেন। তিনি বলেন, আমি প্রিয়াঙ্কা চোপড়ার বায়োপিক করতে চাই। আমি মনে করি তাকে নিয়ে বায়োপিক বানানো দরকার। তিনি একজন অত্যন্ত অনুপ্রেরণাদায়ী মহিলা।

শীঘ্রই মুক্তি পাবে প্রথম ছবি

গায়ত্রী ভরদ্বাজ তার বলিউড প্রোজেক্টের কথাও প্রকাশ করেছেন। তিনি বলেন, আমার একটি ছবি আছে যা আগামী কয়েক মাসের মধ্যে মুক্তি পেতে যাচ্ছে। আমরা প্রেক্ষাগৃহে এটির মুক্তির অপেক্ষায় আছি। এটি হবে আমার প্রথম বলিউড ফিল্ম এবং আমি এটা নিয়ে খুবই উত্তেজিত। এটি একটি প্রেমের গল্পের ছবি যাতে আমি বলিউডের সাধারণ নায়িকার ভূমিকায় অভিনয় করছি।

রাজশাহীর সময় / এম জি