১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:২৫:১৭ অপরাহ্ন


নগ্ন থাকতেই বেশি পছন্দ করেন বিপাশা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০২-২০২২
নগ্ন থাকতেই বেশি পছন্দ করেন বিপাশা ফাইল ফটো


পর্দার ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালানো বলিউডের সেক্সবম্ব বিপাশাকে নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসু মানেই শরীরী যৌনতায় ভরপুর বিনোদন। বাঙালি কন্যার সেক্সি আদায় বুদ নেটদুনিয়া। চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন দূরে রয়েছেন 'বং বিউটি' বিপাশা বসু। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কীভাবে লাইমলাইটে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নায়িকা। বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা।  স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে তার সম্পর্ক কেমন তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা। দ্য কপিল শর্মা-শো তে ভ্যালেন্টাইন্স ডে স্পেশ্যাল এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হাজির হতে চলেছেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। রিয়্যালিটি শো-তে এসে করণ সিং গ্রোভারের গোপন কথা ফাঁস করে দিলেন বিপাশা বসু, যা জানলে চমকে যাবেন আপনিও।

নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসু ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বাঙালি কন্যার আদায়  ঘুম উড়েছে নেটিজেনদের।কখনও বিকিনি আবার কখনও সুইম স্যুট পরে এই বয়সেও শরীরী উষ্ণতায় টেক্কা দিচ্ছেন বাঙালি কন্যা। প্রতিটি ছবিই দুরন্ত গতিতে ভাইরাল।

বিপাশা বসু  বি-টাউনের হট অভিনেত্রীর তালিকায় অন্যতম। এক সময়ে বিপাশার হট অবতারে রাতের ঘুম উড়েছিল হাজারো পুরুষের। ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালিয়েছিল বলিউডের সেক্স বম্ব। চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন দূরে রয়েছেন  'বং বিউটি'বিপাশা বসু। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কীভাবে লাইমলাইটে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নায়িকা ।  

বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা।  স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে তার সম্পর্ক কেমন তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা। দ্য কপিল শর্মা-শো তে ভ্যালেন্টাইন্স ডে স্পেশ্যাল এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হাজির হতে চলেছেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। 

সম্প্রতি  চ্যানেলের পক্ষ থেকে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে কালো-সাদা কাফতান পরে শো-তে এসেছিলেন বিপাশা বসু। এবং করণ সিং গ্রোভারও সাদা-টি শার্টের সঙ্গে মাল্টি কালারের  ডেনিম পরেছিলেন। সঙ্গে ডেনিম লং শার্ট পরেছিলেন করণ ।

করণ ও বিপাশার ফিটনেস নিয়ে  মজা করতে শুরু করেন কপিল শর্মা। তিনি বলেন, এরা হলেন এমন সব লোক যারা ১০ বছর আগেও যেমন দেখতে ছিলেন এবং ১০ বছর পরেও তেমন। এরাই আবার ফুলশয্যায় দুধ না খেয়ে প্রোটিব শেক খেয়ে ঘুমাতে যায়। তারপর করণের গায়ের বিভিন্ন ট্যাটু নিয়ে পিছনে লাগতে শুরু করে দেন কপিল।

শো-তে  কপিল আরও বলেন, আর কতগুলো ট্যাটু হলে আপনি পোশাক ছাড়াই থাকতে পারবেন। আর তাতেই বিপাশার সটান উত্তর, সেরকম হবে না। করণ পোশাক পরতে খুব ভালবাসে। পোশাক ছাড়া থাকতেও আরও বেশি ভালবাসে। বউয়ের কথা শুনেই বেশ লজ্জায় পড়ে যান করণ সিং গ্রোভার।

বিপাশার সঙ্গে কী নিয়ে বেশি ঝগড়া হয়, সেই বিষয়েও প্রশ্ন করেন অর্চনা পূরণ সিং। করণ সঙ্গে সঙ্গে উত্তরে জানান, আমি রোজ নতুন নতুন ভুল করি। বিপাশা বলেন, আমি শুধু আমার মতো বলি, আর কিছু করি না। কপিল সঙ্গে সঙ্গে জানান, 'আর কী করবে, ধরে মারবে নাকি'?

অভিনেতা করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। বেশ কিছু বছর ধরে দিব্যিই আছেন এই বলিউডের এই 'হট কাপল'। বলিউডের অন্যতম প্রিয় দম্পত্তির তকমাও রয়েছে তাদের । 

ঘরোয়া বাঙালি থেকে ওয়েস্টার্ন সবরকম সাজেই যেন পিকচার পারফেক্ট বিপাশা। ইতিমধ্যেই বেশ কিছু ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে চরম ঘনিষ্ঠতায় ধরা দেন বিপাশা বসু।

রাজশাহীর সময় /এএইচ