০৬ ফেব্রুয়ারী ২০২৩, সোমবার, ১১:১৮:৩৭ পূর্বাহ্ন


মেয়েকে বিয়ে না দেওয়ায় যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৬-১২-২০২২
মেয়েকে বিয়ে না দেওয়ায় যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবার নিহতের স্বজনের আহাজারি।


মেয়েকে বিয়ে না দেওয়ায় পাবনায় অনিক হোসেন নামে এক যুবকের ছুরিকাঘাতে বাবা নিহত হয়েছেন। নিহতের নাম ফরিদ হোসেন (৪৫)। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার ভাঁড়ারা শাহী মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

নিহত ফরিদ ভাঁড়ারা ইউনিয়নের মধ্য জামুয়া গ্রামের বাসিন্দা। পেশায় রংমিস্ত্রি অভিযুক্ত অনিক হোসেন (২৬) একই গ্রামের ইয়াজ উদ্দিন প্রামাণিকের ছেলে।

ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান জানান, বছর খানেক আগে ফরিদ হোসেনের মেয়ের সঙ্গে বখাটে অনিক হোসেনের বিয়ে ঠিক হয়। বখাটে স্বভাবের কারণে পরে মেয়ের পরিবার বিয়ে ভেঙে দেয়। এরপর গত মাস ছয়েক আগে ফরিদ হোসেন তার মেয়েকে অন্যত্র বিয়ে দেন। তারপর থেকে ওই ছেলে নানাভাবে মেয়ের পরিবারের ওপর মানসিক নির্যাতন চালিয়ে আসছিল। 

এরই জের ধরে বৃহস্পতিবার রাতে ভাঁড়ারা শাহী মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার পর ফরিদ হোসেনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় অনিক। স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় আড়াইশ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। হামলাকারীকে ধরতে ইতোমধ্যে অভিযান শুরু করেছে পুলিশ।