২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৭:৩৫:২১ অপরাহ্ন


যথাযোগ্য মর্যাদায় রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের মহান বিজয় দিবস উদযাপন
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৬-১২-২০২২
যথাযোগ্য মর্যাদায় রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের মহান বিজয় দিবস উদযাপন যথাযোগ্য মর্যাদায় রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের মহান বিজয় দিবস উদযাপন


জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ‘মহান বিজয় দিবস’ ২০২২ উদযাপন করা হয়েছে। শিক্ষক ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি প্রফেসর জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ মাসুদুল হাসান খান (মুক্তা) এর নেতৃত্বে সকাল সাড়ে ৭টায় মিনিটে জুবেরি ভবন থেকে প্রভাতফেরী শুরু হয়।

বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা এবং দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া করা হয়। এছাড়াও দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমানসহ জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

উক্ত প্রভাতফেরী ও দোয়া অনুষ্ঠানে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের উপদেষ্টা প্রফেসর ড. আমজাদ হাসেন, কলা অনুষদের ডীন ও ফোরামের উপদেষ্টা প্রফেসর ড. ফজলুল হক, বিজ্ঞান অনুষদের ডিন ও ফোরমের উপদেষ্টা প্রফেসর ড. শাহেদ জামান, ফোরামের উপদেষ্টা প্রফেসর ড. মতিয়ার রহমান, সহসভাপতি প্রফেসর ড. তোফাজ্জল হোসেন, ফোরামের সাবেক সভাপতি প্রফেসর ড. হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর ড. মামুনুর রশীদ, সাবেক উপদেষ্টা প্রফেসর ড এনামুল হক, প্রফেসর ড. গলাম সাদিক, কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. আব্দুল আলীম, প্রফেসর ড. সাবিরুজ্জামান সুজা, প্রফেসর ড. আনিসুর রহমান, প্রফেসর ড. মোঃ আতিকুল ইসলাম, প্রফেসর ড. আনোয়ারুল কবির ভুঁইয়া, প্রফেসর ড. সারোয়ার জাহান, প্রফেসর ড. কামরুজ্জামান, প্রফেসর ড. কুদরতি জাহান, প্রফেসর ড. নুরুল মোমেন, প্রফেসর ড. মোতাহার হোসেন, প্রফেসর ড. সোহেল হাসান, প্রফেসর ড. আসাদুল হক, প্রফেসর ড. হারুনর রশিদ, প্রফেসর ড. আলামিন সরকার, প্রফেসর ড. মাহবুবর রহমান, প্রফেসর ড. আরিফুল ইসলাম, প্রফেসর ড. নেসার উদ্দিন, প্রফেসর ড. দেলোয়ার হোসেন, প্রফেসর ড. আমিরুল ইসলাম, প্রফেসর ড. আব্দুল হামিদসহ জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের আরো অনেক সদস্যগণ উপস্থিত ছিলেন।