০১ মে ২০২৪, বুধবার, ০৭:১৮:৩৯ অপরাহ্ন


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গুলি করে ব্যবসায়ীর টাকা ছিনতাই
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৭-১২-২০২২
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গুলি করে ব্যবসায়ীর টাকা ছিনতাই ফাইল ফটো


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রকাশ্যে গুলি করে মোবারক হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম সময় সংবাদকে এ তথ্য জানান।

এর আগে শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতে নগরবাড়ি-বগুড়া মহাসড়কে উপজেলার ভুতগাছা এলাকায় পেট্রল পাম্পের পাশে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী মোবারক হোসেন উপজেলার ভুতগাছা গ্রামের বাসিন্দা।

ওসি আরও বলেন, ছিনতাইয়ের শিকার মোবারক আগে বিকাশের এজেন্ট হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে নিজেই বিকাশের মাধ্যমে গ্রাহকের টাকা লেনদেন করেন। রাতে তিনি একটি ব্যাগে করে টাকা নিয়ে উপজেলার শ্রীকোলা মোড় থেকে বাড়ি যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে দুটি মোটরসাইকেল তাকে ফলো করে। তিনি পেট্রল পাম্পের কাছে এলে মোটরসাইকেল দুটি তাকে সামনে থেকে আটকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

‘এ সময় মোবারক ব্যাগটি টেনে ধরে রাখালে ছিনতাইকারীরা ধারালো ছুরি বের করে ফিতা কেটে ব্যাগটি নিয়ে যায়। এ অবস্থায় মোবারক ছিনতাইকারীদের একজনকে আটকে রাখার চেষ্টা করলে তারা দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মোবারককে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।’

ওসি নজরুল বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখানে একটি মোটরসাইকেল ও একটি ছুরি পাওয়া গেছে। এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। আহত ব্যবসায়ী মোবারক সুস্থ হলে তার জবানবন্দি নেয়া হবে।