২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৪৮:০৮ পূর্বাহ্ন


মতিহারে ফেনসিডিল-সহ চিহিৃত দুই মাদক কারবারি গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৭-১২-২০২২
মতিহারে ফেনসিডিল-সহ চিহিৃত দুই মাদক কারবারি গ্রেফতার মতিহারে ফেনসিডিল-সহ চিহিৃত দুই মাদক কারবারি গ্রেফতার


রাজশাহী মহানগরীতে চিহিৃত দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকাল পৌনে ৭টায় নগরীর মতিহার থানাধিন চর-সাতবাড়িয়া মিজানের মোড় (জনির চায়ের দোকানের সামনে) এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারকবারিরা হলো: কাটাখালী থানাধিন চর-খিদিরপুরের কাশেম আলির ছেলে মোঃ জিয়ারুল ইসলাম জিয়া (৪২) ও একই এলাকার মৃত সুরমান আলীর ছেলে মোঃ কাবিল হোসেন (৪২)।

স্থানীয়রা জানায়, গ্রেফতার দুই মাদক কারবারি শীর্ষ ফেনসিডিলের ডিলার চরের ইমরানের ছেলে আক্কাসের মাদক বহনকারী ও পাইকারী খুচরা বিক্রেতা। আক্কাসের নাম দিনে দিনে মানুষ ভুলতে বসেছে। তবে সেই মূলত চর-খিদিরপুরের ১০ নং পিলার এলাকায় মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করছে। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় প্রায় ১৫টি মামলা রয়েছে এবং সকল মামলাতেই ওয়ারেন্ট শীর্ষ মাদক ডিলার আক্কাসের।

তারা আরও বলেন দীর্ঘ দিন পরে মতিহার থানায় নতুন ওসি মোঃ হাফিজুর রহমান যোদানের পরে মতিহার থানা অঞ্চলে পুলিশ মাদকের বিরুদ্ধে অভিযান করছে এবং মাদক কারবারি গ্রেফতার করছে। 

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, ছোট-বড় মাদক কারবারি বলে কোন নেই। মাদকের জিরো টলারেন্স রয়েছে এবং থাকবে। কোন মাদক কারবারিকেই ছাড় দেয়া হবে না।

গ্রেফতারকৃত দুই মাদক কারবারিদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

শনিবার বেলা ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।