২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৫১:১৭ পূর্বাহ্ন


রাজশাহীতে তিন দাবীতে প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠনের মানববন্ধন
মোঃ ফায়সাল হোসেন
  • আপডেট করা হয়েছে : ১১-০২-২০২২
রাজশাহীতে তিন দাবীতে প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠনের মানববন্ধন রাজশাহীতে তিন দাবীতে প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠনের মানববন্ধন


এনটিআরসিএ এর নিবন্ধিত সনদধারীদের প্যানেল ভিত্তিক নিয়োগের দাবীতে রাজশাহী সাহেব বাজার জিরো পয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে ঘন্টাব্যাপি প্যানেল প্রত্যাসী নিবন্ধিত শিক্ষক সংগঠন রাজশাহী জেলার আয়োজনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন থেকে  জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে এবং কৃত্রিম শিক্ষক সংকট দূরীকরণে এক আবেদনে স্ব স্ব নীতিমালা অনুসারে কোটা বিহিন সকল নিবন্ধনকারীদের প্যানেল ভিত্তিক নিয়োগের ব্যবস্থা গ্রহন করে শিক্ষক সমাজকে অভিশাপ মুক্ত করতে প্যানেল ভিত্তিক নিয়োগ এখন সময়ের ন্যায্য ও যৌক্তিকদাবী বলে উল্লেখ করেন উপস্থিত নেতৃবৃন্দ ও শিক্ষকগণ। 

মানববন্ধন থেকে সকল নিবন্ধনকারী চাকরি প্রত্যাশীদের কোটা বিহীন প্যানেল ভিত্তিক নিয়োগ দেয়া, সকল নিবন্ধকারীদের স্ব স্ব নীতিমালায় নিয়োগ না হওয়া পর্যন্ত নিবন্ধন পরীক্ষা বন্ধ রাখা এবং ইনডেক্সধারীদের গণবিজ্ঞপ্তির অন্তর্ভূক্তত না করে আলাদা বদলির ব্যবস্থা করতে হবে বলে তিনটি দাবী তুলে ধরেন তারা। সেইসাথে  এই দাবী নিয়ে আাগামী রোববার রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও রাজাশাহী জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করবেন বলে নেতৃবৃন্দ জানান। 

প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠনের বিভাগীয় সভাপতি মোতালেব হোসেনের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠনের রাজশাহী জেলার আহবায়ক হুমায়ুন কবির আকাশ, যুগ্ম আহবায়ক মশিউর রহমান ও সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলামসহ সংগঠনের অন্যান্য সদস্য ও নিবন্ধনকৃত শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় /এএইচ