২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৩০:১৪ অপরাহ্ন


শাহিনের সঙ্গে আফ্রিদিকন্যার বিয়ের দিনক্ষণ চূড়ান্ত
ক্রীড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২২
শাহিনের সঙ্গে আফ্রিদিকন্যার বিয়ের দিনক্ষণ চূড়ান্ত আফ্রিদিকন্যার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শাহিন।


পাকিস্তান দলের একজন সাবেক কিংবদন্তি অলরাউন্ডার অন্যজন বর্তমান তারকা পেসার। নামের মধ্যে তাদের বেশ মিল। শহীদ আফ্রিদি আর শাহিন শাহ আফ্রিদি। নামের মিল থেকে পারিবারিকভাবেও তাদের মিল হতে যাচ্ছে অনেক দিন ধরেই এমন গুঞ্জন।

শহীদ আফ্রিদির বড় মেয়ে আনসার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শাহিন আফ্রিদি। পাক তারকা পেসারের সঙ্গে মেয়ের বিয়ের কথা প্রথমে সামনে এনেছিলেন শহীদ আফ্রিদিই। শোনা যাচ্ছিল, পড়াশোনা শেষ করে তবেই বিয়ের পিঁড়িতে বসবেন আফ্রিদিকন্যা। তবে তার আগে আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে।

এবার জানা গেল বিয়ের দিনক্ষণ। ডনসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, ফেব্রুয়ারি মাসের ৩ তারিখ আনসার সঙ্গে নতুন অধ্যায় শুরু করবেন শাহিন। আর এ কারণে এখনই পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে ছুটির আবেদন করে রেখেছেন তিনি।

জানা গেছে, বহুল আলোচিত বিয়ের আসর হতে যাচ্ছে পাকিস্তানেই। তবে বড় পরিসরে বিয়ের অনুষ্ঠান হবে ২০২৩ সালের শেষের দিকে।

এদিকে, ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে শাহিন আফ্রিদি। এশিয়া কাপ ও ত্রিদেশীয় সিরিজ মিস করার পর ইনজুরি সারিয়ে খেলতে গিয়েছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপে। কিন্তু ফাইনালে আবার চোট পান তারকা এ পেসার। এরপর আবার দুই মাস ধরে ক্রিকেটের বাইরে আছেন।

শাহিনের হবু স্ত্রী আনসা লন্ডনে পড়াশোনা করছেন। তবে ক্রিকেটের প্রতিও টান রয়েছে তার। বাবা ও হবু স্বামীর হয়ে গলা ফাটাতে বেশ কয়েকবার গ্যালারিতে দেখা গেছে তাকে।