২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:০৭:৩৬ পূর্বাহ্ন


রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের পূনর্মিলনী-২২
জুবায়ের আলম, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২২
রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের পূনর্মিলনী-২২ রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের পূনর্মিলনী-২২


"দেখা হলো বন্ধু প্রানের ক্যাম্পাসে" এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগ ১৯৯৯-২০০০ সেশনের শিক্ষার্থীদের পূনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত। সকাল ৯.৪৫মিনিট র‍্যালী আরাম্ভ করে সমাজবিজ্ঞান বিভাগ থেকে সীমান্ত নোঙর শেষ হয়। পূনর্মিলনী  আরিফুর রহমান শিপন এর সভাপতিত্বে পূনর্মিলনী-২০২২ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডঃ মোঃ আব্দুর রহমান, বিশেষ অতিথি ছিলেন ডঃ মোঃ আব্দুল মালেক সরকার।

অনুষ্ঠান সূচীতে রয়েছে  র‍্যালী, পবিত্র কোরআন তেলওয়াত, শোক প্রস্তাব দোয়া,পরিচিতি পর্ব, মধ্যাহ্ন ভোজ, খেলাধুলা,লটারি, বিকালের নাস্তা, পুরষ্কার বিতরণ ও সমাপনী ঘোষণা। 

আজ  ২৩ ডিসেম্বর  শুক্রবার  রাজশাহীর সিমান্তে নোঙ্গরে উক্ত পূর্নমিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় ছিলেন মো: ওমর ফারুক ও সার্বিক সহযোগিতায় ছিলেন মীর জাহাঙ্গীর আলম,জয়নব শাহানা,বিলকিছ নাসরিন,পাপিয়া সুলতানা পপি,তারিক আজিজ রিমন,মনিরুল ইসলাম মনি,হাসানুজ্জামান নোবাল,তানিয়া ইফ্ফাত শায়লা,শাহনাজ শিরীন,বর্না, শায়লা,সুমি,

শিরিন,হ্যাপি,আজিজ,ইব্রাহিম,রেজা,আনোয়ার, জিয়া, রবিউল,পাপিয়া পারভিন পপি, আনজারুল, রিমন,নুহা,মেধা, উমারা প্রমুখ। 

সমাপনী বক্তব্যে আ: কুদ্দুস প্রামানিক বলেন, আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের উৎসাহ না পেলে আমরা এতদূর আসতে পারতাম না । আমাদের চলার পথকে আরো শক্তিশালী করার জন্য আপনারা সব সময় পাশে ছিলেন, আশাকরি সামনেও থাকবেন। তোমাদের সবার আগামী দিনগুলি ভালো কাটুক এই আশা কামনা করি। 

অনুষ্ঠানের প্রধান অতিথি  ড: মো: আব্দুর রহমান বলেন, যারা উপস্থিত থেকে আমাদের অনুষ্ঠানকে আলোকিত করেছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞ। আশাকরি আপনারা সব সময় এভাবে পাশে থেকে আমাদের অগ্রযাত্রাকে সাফল্যমন্ডিত করবেন। ভবিৎষতে আমরা আরো অনেকদূর এগিয়ে যেতে পারি আপনাদের সাথে নিয়ে। তাই সবার জীবন সুন্দর হোক এটাই কাম্য।