২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:২৫:৪৮ পূর্বাহ্ন


মহিলা সেজে বাথরুমে থাকা তরুণীর ছবি তোলার চেষ্টা !
রিয়াজ উদ্দিন:
  • আপডেট করা হয়েছে : ২৭-১২-২০২২
মহিলা সেজে বাথরুমে থাকা তরুণীর ছবি তোলার চেষ্টা ! মহিলা সেজে বাথরুমে থাকা তরুণীর ছবি তোলার চেষ্টা !


মহিলাদের মতো পোশাক পরে শপিং মলে ঢুকে বাথরুমের দরকার ফাঁক দিয়ে মহিলাদের ছবি তোলার সময় ডগলাস এগান (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ ।

২৫ ডিসেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে এ ঘটনা ঘটে । ফোর্ট ওয়ার্থের হুলেন মলে ক্রিসমাস উপলক্ষে এদিন বিপুল ভিড় হয়েছিল। মলের বাথরুমে থাকা এক তরুণী হঠাৎই খেয়াল করেন, দরজার ফাঁক দিয়ে মোবাইল গলিয়ে দিয়ে কেউ তাঁর ছবি তোলার চেষ্টা করছেন। সঙ্গে সঙ্গে বাইরে বেরিয়ে এসে অভিযুক্তকে ধরে ফেলেন তিনি।

ওই তরুণী জানিয়েছেন, অভিযুক্ত আসলে একজন পুরুষ, কিন্তু সে মহিলাদের পোশাক পরে এবং মেক আপের সাহায্যে মহিলা সাজার চেষ্টা করেছিল। তাকে আটক করার পরেই অভিযুক্তের সঙ্গে তরুণীর বাদানুবাদ শুরু হয়। তা দেখতে পেয়ে সেখানে গিয়ে বিষয়টি জানার চেষ্টা করেন মলে আসা এক যুবক। তিনি জানিয়েছেন, এরপরই অভিযুক্ত ব্যক্তি নিজের ব্যাগ খুলে একটি বন্দুক বের করে ভয় দেখাতে শুরু করে। এরপর সে পোশাক পাল্টাতে পাল্টাতে মল থেকে পালিয়ে যায়। 

ঘটনার পরেই পুলিশকে খবর দেন তরুণী। পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ জনিয়েছে তার কাছে থাকা বন্দুকটি আসলে একটি পেপারবল গান, যা মূলত আত্মরক্ষার জন্য ব্যবহার করা হয়। সেটি প্রাণঘাতী নয় বলেই জানিয়েছে পুলিশ। অভিযুক্তকে ৩০ হাজার ডলারের সম্মিলিত বন্ডে ট্যারান্ট কাউন্টি সংশোধনাগারে রেখেছে পুলিশ।