২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৪:৩৩ পূর্বাহ্ন


কন্যাসন্তানসহ যুবলীগ নেতাকে ছুরিকাঘাত
ইব্রাহিম হোসেন সম্রাট:
  • আপডেট করা হয়েছে : ২৭-১২-২০২২
কন্যাসন্তানসহ যুবলীগ নেতাকে ছুরিকাঘাত ফাইল ফটো


পাবনার ঈশ্বরদীতে পূর্বশত্রুতার জেরে সাত বছর বয়সী কন্যাসন্তানসহ যুবলীগ নেতা আবদুস সালাম মোল্লাকে ছুরিকাঘাত করার ঘটনা ঘটেছে। রোববার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদী সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

আহত বাবা ও মেয়ে হলেন, ঈম্বরদী মশুড়িয়া পাড়ার আবদুল করিম মোল্লার ছেলে আবদুস সালাম মোল্লা ও তার মেয়ে আয়েশা খাতুন। আহত বাবা ও মেয়েকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, সালাম মোল্লার সঙ্গে পার্শ্ববর্তী ঝাড়িপুকুর এলাকার জাহিদুল ইসলামের ছেলে শাকিল হোসেনের বিরোধ চলছিল। রোববার সালাম মোল্লা মেয়ে আয়েশাকে নিয়ে ঈশ্বরদী সরকারি কলেজের সামনে এলে শাকিলের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়। এক পর্যায়ে শাকিল ধারালো চাকু দিয়ে প্রথমে সালাম মোল্লার পেটসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। এরপর তাঁর মেয়ের হাতেও আঘাত করে পালিয়ে যায় শাকিল।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আবদুস সালাম মোল্লাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ঘটনার পর শাকিল পালিয়ে যাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

ঈশ্বরদী থানার  অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আহত সালামের স্বজনরা জানিয়েছেন, তাঁরা সালামকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আছেন। এ কারণে মামলা করতে দেরি হচ্ছে। তবে মামলার প্রক্রিয়া শুরু করেছেন তাঁরা।