২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৩৮:১৬ অপরাহ্ন


রণবীরের সঙ্গে আমার বিয়ে হয়ে গিয়েছে, আলিয়া !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১২-০২-২০২২
রণবীরের সঙ্গে আমার বিয়ে হয়ে গিয়েছে, আলিয়া ! রণবীরের সঙ্গে আমার বিয়ে হয়ে গিয়েছে, আলিয়া !


বলিউডের সবচেয়ে চর্চিত ও হিট তারকা যুগলদের মধ্যে রণবীর কাপুর ও আলিয়া ভাট । এদিন বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি-র নায়িকা। অভিনেতা জানিয়ে দিয়েছেন যে রণবীর কাপুরকে বিয়ে করে ফেলেছেন তিনি।

সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জল্পনা উস্কে আলিয়া বললেন, ''রণবীরের সঙ্গে অনেকদিন আগেই মানসিকভাবে বিয়ে সেরে নিয়েছি।'' তিনি আরও বলেন, ‘'রণবীর ঠিক কথা বলেছে। আমি ওর সঙ্গে অনেকদিন আগেই মানসিকভাবে বিয়ে সেরে নিয়েছি। সবকিছু কোনও না কোনও কারণে ঘটে। আমরা যখনই বিয়ে করিনা কেন, সেটা খুব সুন্দরভাবেই ঘটবে।''

প্রসঙ্গত, ২০২০-তে রাজীব মসান্দকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, মহামারি আমাদের জীবনকে ধাক্কা না দিলে আমাদের বিয়েটা হয়ে যেত। পাঁচ বছর আগে ‘ব্রহ্মাস্ত্র’র সেটে পরিচয় হয় আলিয়া এবং রণবীরের। বছর খানেক লোকচক্ষুর আড়ালে থেকে প্রেম করেছেন এই জুটি। ২০১৮ য় সোনম কাপুরের রিসেপশন পার্টিতে একসঙ্গে হাজির হয়ে সব জল্পনায় জল ঢালেন তাঁরা।

এরপর থেকে সম্পর্ক নিয়ে বারবার প্রকাশ্যেই কথা বলতে দেখা গিয়েছে তাঁদের। আলিয়ার সোশ্যাল প্রোফাইলে ঢুঁ মারলে দেখা যায় প্রেমিক যুগলের মিষ্টি মুহুর্তও। রণবীর ও আলিয়ার পরিবারও তাঁদের সম্পর্কের বিষয়ে যথেষ্ট অবগত। কাপুর পরিবারের সব অনুষ্ঠানেই আলিয়া উপস্থিত থাকেন। সূত্রের খবর, নীতু কাপুরের খুবই পছন্দ আলিয়াকে। গত বছর ঋষি কাপুর মারা যাওয়ার সময় রণবীরের পাশেই সর্বক্ষণ দেখা গিয়েছে আলিয়াকে।